Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Pratyusha Pal

Pallavi Dey Death Mystery: ‘পাপা এটা খাও, পাপা ওটা খাও’ সাগ্নিককে আদরে যত্নে ভরিয়ে রাখত পল্লবী: নায়িকা প্রত্যুষা

এক বছর একসঙ্গে থেকেছেন পল্লবী এবং প্রত্যুষা। সাগ্নিকের প্রতি পল্লবীর প্রেমের খুঁটিনাটির কথা জানতেন তিনি। সে কথাই জানালেন আনন্দবাজার অনলাইনে।

সাগ্নিকের সঙ্গে পল্লবী; প্রত্যুষা

সাগ্নিকের সঙ্গে পল্লবী; প্রত্যুষা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৩:৪৮
Share: Save:

সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে পল্লবী দে-র প্রেমের গোড়ার কথা আগেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন অভিনেত্রী প্রত্যুষা পাল। তিনি পল্লবীর সঙ্গে এক ছাদের তলায় থেকেছেন এক বছর টানা। সেই কারণে তাঁদের প্রেমের শুরুটা যেমন দেখেছেন, আদর, আবদার, ঝগড়া ঝামেলার সাক্ষীও ছিলেন তিনিই। সেই কথাগুলিই এখন মনে পড়ছে তাঁর। তাঁদের সম্পর্কের খুঁটিনাটির কথা আনন্দবাজার অনলাইনকে বললেন প্রত্যুষা।

হাওড়ায় একই পাড়ায় থাকার দরুন একে অপরকে আগে থেকেই চিনতেন সাগ্নিক-পল্লবী। কিন্তু প্রেম হয়েছে প্রথম লকডাউনের সময়ে। অতিমারির কারণে প্রত্যুষা এবং পল্লবী তাঁদের ফ্ল্যাট ছেড়ে নিজের নিজের বাড়ি ফিরে যান। লকডাউন উঠে যাওয়ার পরে সেই ফ্ল্যাটেই সাগ্নিকের সঙ্গে থাকতে শুরু করেন পল্লবী। এমনটাই জানিয়েছেন, পল্লবীর প্রাক্তন রুমমেট প্রত্যুষা। মাত্র গত মাসেই যুগলে নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন।

তার পরে একাধিক জন্মদিনের পার্টিতে যাওয়া বা একসঙ্গে আড্ডা মারা, এ সব ক্ষেত্রে সাগ্নিক-পল্লবীকে একসঙ্গে দেখেছেন বলেই দাবি প্রত্যুষার। তিনি বললেন, ‘‘সারা দিন সাগ্নিককে নিয়ে চিন্তা করত পল্লবী। আদর করে ‘পাপা’ বলে ডাকত। সর্ব ক্ষণ ‘পাপা এটা খাও, পাপা ওটা খাও’ চলতেই থাকত ওর।’’

সাগ্নিকও কি এতটাই ভালবাসতেন পল্লবীকে? প্রত্যুষা এই প্রশ্নের উত্তরে জানালেন, শুরুর দিকে তো তাঁর সেটাই মনে হত। শ্যুটিংয়ের সেটে চলে গিয়ে প্রেমিকাকে চমকে দেওয়া থেকে শুরু করে প্রেমিকার মান ভাঙার জন্য চকোলেট নিয়ে আসা। এ সব কিছুই প্রত্যুষা প্রত্যক্ষ করেছেন। কিন্তু তাঁর মনে একটাই প্রশ্ন ঘুরত বারবার, ‘‘যে ছেলেটি এত সহজে সাত বছরের সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে পারে, পল্লবীর সঙ্গেও সে রকম করবে না তো?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pratyusha Pal Pallavi Dey Sagnik Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE