Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Dey death mystery: ‘শো মাস্ট গো অন’... পল্লবীকে ছাড়াই শ্যুটিং চলছে ‘মন মানে না’র

বৃহস্পতিবার ধারাবাহিক ‘মন মানে না’-র যে সেটে শেষ শ্যুট করে গিয়েছিলেন পল্লবী, সোমবার সেই সেটে ক্যামেরা চলছে।

‘মন মানে না’ ধারাবাহিক

‘মন মানে না’ ধারাবাহিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৮:০৭
Share: Save:

‘কাল খেল মে হাম হো না হো, গর্দিশ মে তারে রহেঙ্গে সদা’....

পল্লবী দে-র আকস্মিক মৃত্যু স্টুডিয়োপাড়াকে মনে পড়িয়ে দিচ্ছে ‘মেরা নাম জোকার’ ছবির কালজয়ী এই গান। যতই বিপর্যয় আসুক, চলা থামবে না। এই চরৈবেতি মন্ত্রেই বিশ্বাসী বিনোদন দুনিয়ার প্রতিটি মানুষ। বৃহস্পতিবার ধারাবাহিক ‘মন মানে না’-র যে সেটে শেষ শ্যুট করে গিয়েছিলেন পল্লবী। সোমবার সেই সেটে ক্যামেরা চলছে। কেবল একটি দিন থমকে গিয়েছিল টেলিপাড়া। রবিবার সকালে মর্মান্তিক খবর ছড়াতেই ক্যামেরা বন্ধ রেখেছিল ধারাবাহিকের সেট।

আরও খবর, আগামী দু’সপ্তাহের মধ্যে শেষ হয়ে যাচ্ছে পল্লবী অভিনীত ধারাবাহিকটি। সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’। নতুন ধারাবাহিকের প্রচার ঝলক সামনে আসবে সোমবারেই। মা-হারা নাবালিকাকে কী ভাবে একা হাতে মানুষ করবেন তার বাবা? শিশুটি সবার মধ্যে খুঁজে চলে তার মাকে। কারওর মধ্যে কি সে মায়ের ছায়া পাবে? এই পটভূমিকায় সাজানো হয়েছে গল্প। ‘মন মানে না’ শেষ হতে আর অল্প দিন বাকি। তাই সম্ভবত পল্লবী অভিনীত চরিত্রটিকে আর দেখানো হবে না। তবে ব্যাঙ্কিংয়ের দৌলতে আগামী বুধবার পর্যন্ত পল্লবীকে ছোট পর্দায় দেখতে পাবেন তাঁর অনুরাগীরা। সেই ভাবেই সোমবার থেকে শ্যুটিং হচ্ছে।

চ্যানেলের তরফ থেকে আনন্দবাজার অনলাইনকে জানানো হয়েছে, কেউ ভাবতেই পারেননি বৃহস্পতিবারের শ্যুটই শেষ শ্যুট হবে পল্লবীর। সে দিনও বাকি দিনগুলোর মতোই কাজে এসেছিলেন নায়িকা। অভিনয় করেছেন অন্যান্য দিনের মতোই। রূপটান ঘরেও হাসি, খুনসুটি ছিল। শুক্রবার, শনিবার ছুটি ছিল ইউনিটের। রবিবার আবার দেখা হবে, এমনই জানতেন সবাই।

পুরো বিষয়টিই বদলে গিয়েছে রবিবার সকালে। নির্দিষ্ট সময় পেরিয়ে গিয়েছে। কিন্তু পল্লবী আসেননি। সেট থেকে ফোনের পর ফোন গিয়েছে। না ফোন ধরেছেন পল্লবী, না ধরেছেন সাগ্নিক। শেষ পর্যন্ত অঘটনের খবর চ্যানেল কর্তৃপক্ষকে জানান পল্লবীর এক বন্ধু। এ দিন বাঙুর হাসপাতালে তাঁর পর্দার ‘নায়িকা’কে শেষ শ্রদ্ধা জানান ধারাবাহিকের নায়ক সাম্য। তবে সহ-অভিনেত্রীকে নিয়ে মুখ খোলেননি তিনি। বদলে আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছিলেন ওই ধারাবাহিকেরই অভিনেত্রী অঞ্জনা বসু। ২০২১-এর অগস্টে কালার্স বাংলায় সম্প্রচার শুরু হয়েছিল ‘মন মানে না’-র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey Sagnik Chakraborty Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE