Advertisement
১০ মে ২০২৪
Pallavi Dey

Pallavi Dey death: দায়ের খুনের মামলা, ডিসির উপস্থিতিতে গভীর রাত পর্যন্ত সাগ্নিককে জেরায় উঠে এল বহু তথ্য

পুলিশ সূত্রে খবর, জেরায় মূলত আর্থিক লেনদেন নিয়ে প্রশ্ন করা হলেও সম্পর্কের জটিলতার কারণেই পল্লবীর এই পরিণতি কি না, তা-ও জানতে চাওয়া হয়েছে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১০:৩২
Share: Save:

পল্লবী দে-র অস্বাভাবিক মৃত্যুর মামলায় রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছে। খুনের মামলা দায়ের করে সোমবার গভীর রাত পর্যন্ত পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিককে জেরা করে পুলিশ। সূত্রের খবর, গরফা থানায় জেরার সময় আগাগোড়া হাজির ছিলেন কলকাতা পুলিশের এক ডেপুটি কমিশনার। বস্তুত, তাঁর সামনেই সাগ্নিককে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া চলে। কী উঠে এল গভীর রাতের জেরা থেকে?

আগেই সাগ্নিকের বিরুদ্ধে পল্লবীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করেছে তাঁর পরিবার। পল্লবীর বাবার দাবি, অন্য এক তরুণীর সঙ্গে সম্পর্কে থাকতে চেয়েই মেয়েকে খুন করেছেন সাগ্নিক। মৃত অভিনেত্রীর পরিবারের অভিযোগ, পল্লবীর উপার্জিত অর্থও হস্তগত করার চেষ্টা করছিলেন সাগ্নিক। সোমবার পরিবারের অভিযোগের ভিত্তিতে খুনের পাশাপাশি সম্পত্তি হাতিয়ে নেওয়ার অভিযোগেও সাগ্নিকের বিরুদ্ধে মামলা হয়েছে। এই প্রেক্ষিতে পল্লবীর লিভ-ইন সঙ্গীকে গভীর রাত পর্যন্ত জেরা করল পুলিশ। সোমবার গরফা থানায় নিজে হাজির ছিলেন কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার পদমর্যাদার আধিকারিক অতুল ভি। মূলত, তাঁর তত্ত্বাবধানেই পুলিশের বিভিন্ন প্রশ্নের সামনে পড়তে হয় সাগ্নিককে। চাওয়া হয় ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিশদ তথ্যও।

পুলিশ সূত্রে খবর, তদন্তে জানা গিয়েছে পল্লবী ও সাগ্নিক মিলে কিছু সম্পত্তি কিনেছিলেন। গভীর রাতের জেরায় সেই সম্পর্কে সাগ্নিকের কাছে বিশদ তথ্য জানতে চাওয়া হয়। এ ছাড়া আরও একাধিক আর্থিক লেনদেন নিয়েও পুলিশের প্রশ্নের জবাব দিতে হয় সাগ্নিককে। নতুন কোনও সম্পত্তি কেনা নিয়ে কি তাঁদের মধ্যে বিবাদের পরিস্থিতি তৈরি হয়েছিল, না কি পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? উত্তর খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey Sagnik Chakraborty garfa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE