Advertisement
১০ মে ২০২৪
Pankaj Tripathi

পর্দায় শত্রুতা, বাস্তবে ওষুধ পৌঁছে দিয়ে সহ অভিনেতাকে সাহায্য করলেন পঙ্কজ ত্রিপাঠী

বিনীত টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন, এই মুহূর্তে বারানসীতে রয়েছেন তিনি। নিজের এবং পরিবারের সদস্যদের জন্য কিছু ওষুধ প্রয়োজন ছিল অভিনেতার।

পঙ্কজ ত্রিপাঠী।

পঙ্কজ ত্রিপাঠী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৭:৪৯
Share: Save:

কঠিন সময়ে সহ অভিনেতা বিনীত কুমার সিংহের পাশে দাঁড়ালেন পঙ্কজ ত্রিপাঠী। অনুরাগ কশ্যপের ‘গ্যাংস অব ওয়াসিপুর’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা।

বিনীত টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন, এই মুহূর্তে বারানসীতে রয়েছেন তিনি। নিজের এবং পরিবারের সদস্যদের জন্য কিছু ওষুধ প্রয়োজন ছিল অভিনেতার। কারণ তাঁরা প্রত্যেকেই অসুস্থ। কিন্তু স্থানীয় দোকানে তাঁদের প্রয়োজনীয় ওষুধ পাওয়া যাচ্ছিল না। তখনই পঙ্কজ উদ্যোগ নিয়ে বিনীতকে ওষুধ পৌঁছে দেন।

সেই টুইটে শুধু নিজের অসুবিধার কথাই জানাননি অভিনেতা, সরকারের প্রতিও ক্ষোভ উগরে দিয়েছিলেন। বারানসীর বেসরকারি পরীক্ষাগারগুলি প্রায় ৫ দিন ধরে কোনও রকম করোনা পরীক্ষা করতে পারছিল না বলে দাবি করেছিলেন বিনীত। ভোটের প্রচার নিয়ে খোঁচা দিয়ে প্রশাসনের গায়ে স্বার্থপরের তকমাও লাগিয়ে দেন অভিনেতা। তবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য বন্ধু পঙ্কজকে ধন্যবাদ জানিয়েছেন। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ ছবিতে পঙ্কজ অভিনীত চরিত্র সুলতান বিনীত অভিনীত চরিত্র দানিশ খানকে গুলি করেছিল। কিন্তু বাস্তবে পঙ্কজ যে বন্ধু হিসেবে নিজের কর্তব্য পালন করেছেন, সে কথা মুক্তকণ্ঠে স্বীকার করেছেন অভিনেতা।

প্রথমে সরকারের সমালোচনা করলেও পরে আর একটি টুইটে করোনা পরীক্ষা করাতে সাহায্য করার জন্য শনিবার বিজেপি সাংসদ এবং অভিনেতা রবি কিষেণ এবং রাজ্য সরকারকেও ধন্যবাদ জানিয়েছেন বিনীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE