ওম পুরি, সৈয়দ জাফরি, ইরফান খান, ঐশ্বর্যা রাই, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, পঙ্কজ ত্রিপাঠী। ভাবছেন বলিউডের প্রথম সারির অভিনেতাদের সঙ্গে তালিকায় পঙ্কজ ত্রিপাঠী কেন ঢুকলেন! কারণ ‘মির্জাপুর’ খ্যাত পঙ্কজ হলিউডে নাম লেখাতে চলেছেন। নেটফ্লিক্স সিরিজ ‘ঢাকা’য় হলিউড স্টার ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে একফ্রেমে দেখা যাবে পঙ্কজকে।

নবাগত পরিচালক স্যাম হারগেভ ইতিমধ্যে এই ছবির একপ্রস্থ শুটিং মুম্বই ও আমদাবাদে সেরে ফেলেছেন। এ বার পরবর্তী পর্যায়ের শুটিং চলতি মাসের শেষে শুরু হবে ব্যাঙ্ককে। সেখানেই শুটিং করতে দেখা যাবি পঙ্কজকে। এই ছবিতে রণদীপ হুডা ও মনোজ বাজপেয়ীর মতো বলিউড স্টারকেও দেখা যাবে। থ্রিলার নির্ভর এই ছবি বলিউড ও হলিউডের মেলবন্ধন। হলিউড থেকে ‘থোর’ এবং ‘অ্যাভেঞ্জার’ সিরিজ খ্যাত ক্রিস হেমসওর্থ ছাড়া গোলসিপতেহ ফারাহানি এবং ডেভিড হারবারও থাকছেন।

হলিউড ব্লকবাস্টার অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার এবং অ্যাটমিক ব্লন্ডেতে সহ-নির্দেশক হিসেবে কাজ করেছেন ‘ঢাকা’র পরিচালক স্যাম। পাশাপাশি ‘২০০৪’ সালে রান দিয়ে দৌড় শুরু করে আপাতত ‘মাসান’, ‘নীল বানে সান্নাটা’, ‘স্ত্রী’, ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ এবং ‘সেক্রেড গেমস’-এর দৌলতে পরিচিত মুখ পঙ্কজ ত্রিপাঠী। আপাতত বলিউডের প্রার্থনা প্রতিভাবান এই অভিনেতার হলিউড যাত্রা শুভ হোক এবং বলিউড থেকে বেরিয়ে হলিউড দাপানো ভারতীয় অভিনেতার তালিকায় থাকুন পঙ্কজ।

আরও পড়ুন, বিবাহবার্ষিকীতে ব্যক্তিগত ছবি পোস্ট করলেন শ্রেয়া

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)