Advertisement
২৫ মে ২০২৪
Pankaj Tripathi

সড়ক দুর্ঘটনায় ভগিনীপতিকে হারালেন পঙ্কজ ত্রিপাঠী, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনার মুহূর্ত

সড়ক দুর্ঘটনায় ভগিনীপতিকে হারিয়ে মর্মাহত পঙ্কজ ত্রিপাঠী। কিন্তু কোন কারণে সেই দুর্ঘটনা, তা ধরা পড়ল সিসিটিভিতে।

Pankaj Tripathi\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s brother in law died in a road accident while trying to save a women incident caught on cctv footage

(বাঁ দিকে) দুর্ঘটনাগ্রস্ত অভিনেতার ভগিনীপতি রাজেশ তিওয়ারির সেই গাড়ি, পঙ্কজ ত্রিপাঠী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৪:৫২
Share: Save:

সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ভগিনীপতি রাজেশ তিওয়ারির। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি অভিনেতার বোন সবিতা তিওয়ারি। রবিবার এই ঘটনা ঘটে ধানবাদের নিরসায় ১৯ নম্বর জাতীয় সড়কে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে রাজেশের। সেই মুহূর্তে ধানবাদের একটি হাসপাতালে ভর্তি করানো হয় পঙ্কজের বোন সবিতাকে। পরে ধানবাদ থেকে তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়। এই মুহূর্তে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেতার বোন। কিন্তু কী ভাবে ঘটল এই দুর্ঘটনা, তা দেখা গেল সিসিটিভি ফুটেজে।

শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। দিল্লি-কলকাতা ২ নম্বর জাতীয় সড়ক দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন রাজেশ ও তাঁর স্ত্রী সবিতা। গাড়ি চালাচ্ছিলেন অভিনেতার ভগিনীপতি নিজেই। বিহারের গোপালগঞ্জ থেকে তাঁরা যাচ্ছিলেন চিত্তরঞ্জনের দিকে। হঠাৎই তাঁদের গাড়ির সামনে একটি রিকশা চলে আসে। সেটিকে পাশ কাটতেই এক মহিলা চলে আসেন তাঁদের গাড়ির সামনে। ওই মহিলাকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় তিন ফুট লম্বা ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি।

সংঘর্ষ এতটাই মারাত্মক ছিল যে, গাড়িটি সামনের দিক থেকে দু’ভাগ হয়ে যায়। ঘটনার পর স্থানীয়েরা দু’জনকে গাড়ি থেকে বার করেন। কিন্তু তত ক্ষণে রাজেশের মৃত্যু হয়েছে। অন্য দিকে, সবিতা মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। শরীরের বেশ কিছু জায়গায় চোটও লেগেছে তাঁর। তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল। দুর্ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রিয়জনকে হারিয়ে মর্মাহত পঙ্কজ। রবিবার বোনের খবর পাওয়া মাত্র কলকাতায় এসে পৌঁছেছেন তিনি। যদিও এই প্রসঙ্গে কোনও বিবৃতি তিনি এখনও দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pankaj Tripathi Road Accident cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE