Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Paoli: বলিউডে অভিনয় করতে গিয়ে ‘ব্যবহৃত’ পাওলি? কার দিকে অভিযোগের আঙুল তাঁর?

রাজনৈতিক নেতার ছেলে ভিকি সম্ভবত তার নিজের আখের গোছাতে 'ব্যবহার' করেছে পাওলিকে

১৯ জানুয়ারি ২০২২ ১৬:৩৮
Save
Something isn't right! Please refresh.
পাওলি দাম।

পাওলি দাম।

Popup Close

কেন ভিকি রাইয়ের ফাঁসি চেয়েছেন পাওলি দাম? অবশেষে প্রকাশ্যে কারণ। ভিকি ছত্তীসগঢ়-এর স্বরাষ্ট্রমন্ত্রী জগন্নাথ রাইয়ের বখে যাওয়া ছেলে। যার চোখে অভিনেত্রীরা পণ্য। ফলে, ক্ষমতার অপব্যবহার করে সুযোগ পেলেই তাঁদের যথেষ্ট ‘ব্যবহার’ করেন তিনি। সেই অন্যায়ের শিকার পাওলিও! তাই তিনি সোচ্চার অভিযুক্তের বিরুদ্ধে। সোমবার অভিযোগ জানানোর পরেই বুধবার জানা গিয়েছে, বাংলার অভিনেত্রী আবারও বলিউডে। সেখানেই তিনি ‘ব্যবহৃত’!

কী অন্যায় হয়েছে পাওলির সঙ্গে? জানতে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। পাওলি মুখ খুলতে পারেননি। কারণ, তিনি অভিনয় করেছেন তিমাংশু ধুলিয়ার রোমহর্ষক সিরিজ ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’ সিরিজে। প্রযোজক অজয় দেবগণ। সেখানেই একের পর এক পর্দা ফাঁস ভিকির কুকীর্তির। যাঁরা বিচার চেয়ে আইনের দ্বারস্থ, তাঁদেরই এক জন পাওলি! এ দিকে, প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্মের কড়া নির্দেশ, তাঁদের অনুমতি ছাড়া কোনও কথা বলতে পারবেন না অভিনেত্রী।

তবে বুধবারের প্রচার ঝলক বলছে, রাজনৈতিক নেতার ছেলে সম্ভবত তার নিজের আখের গোছাতে ব্যবহার করেছে পাওলিকে। যার জেরে ইতিমধ্যেই খুন হয়েছে সে নিজেই। অবশ্য একা পাওলি নন, ভিকির শেষ দেখতে চান আরও পাঁচ জন। আততায়ী হিসেবে পাওলিকে নিয়ে মোট ছ’জনের উপরে সন্দেহ তদন্তকারী অফিসার সুধা ভরদ্বাজ, সুরজ যাদবের। কারণ, এর আগে ভিকি অনাথ আশ্রমের দুই মেয়েকেও ধর্ষণ করেছে!

Advertisement

এমন গুণধর ছেলেকে রক্ষা করতে কোনও উপায় ছাড়ছেন না জাঁদরেল বাবা। রাজনৈতিক প্রভাব খাটিয়ে অপরাধ ঢাকছেন এক দিকে। অন্য দিকে, আপ্রাণ চেষ্টা করছেন নির্বাচনে জিততে। শেষ রক্ষা হবে? পারবেন তিনি ছেলের খুনিকে ধরতে? কে খুন করেছে ভিকিকে? পাওলি না অন্য কেউ? এ ভাবেই রহস্যের জাল ছড়ানো সিরিজের প্রথম পর্বে।

সিরিজে পাওলি ছাড়া আর কে আছেন? ঝলক বলছে, আশুতোষ রানা, রিচা চাড্ডা, প্রতীক গান্ধী রয়েছেন। বিকাশ স্বরূপের বেস্টসেলার উপন্যাস ‘সিক্স সাসপেক্টস’ অবলম্বনে তৈরি হয়েছে সিরিজ। মুক্তি পাবে ৪ ফেব্রুয়ারি। হিন্দির পাশাপাশি এটি দেখা যাবে মরাঠি, বাংলা, তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ভাষাতেও।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement