Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Paoli Dam: লাল স্নান পোশাকে সমুদ্রতটে পাওলি, পারদ চড়ল নেটমাধ্যমে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১২ জুলাই ২০২১ ১৩:১২
পাওলি দাম।

পাওলি দাম।

কখনও আটপৌরে শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুরে তিনি ‘বুলবুল’-এর ‘ছোটি বহু’। অনায়াসে গেয়ে ওঠেন ‘কলঙ্কিনী রাধা’। কখনও আবার একঢাল খোলা চুল আর ছোট্ট টিপে হয়ে ওঠেন ‘চার অধ্যায়’-এর ‘এলা’। একই অঙ্গে নানা রূপে বার বার তাক লাগাতে ভালবাসেন পাওলি দাম। সোমবার সকালে তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখতেই সে কথা যেন আরও স্পষ্ট হয়ে গেল।

চেনা ছকের বাইরে গেলেন পাওলি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন লাল স্নান পোশাকে সুদূর কানের সমুদ্রতটে সময় কাটানোর ছবি। দেখা যাচ্ছে, বালির উপরে লাল রঙের কাপড় বিছিয়ে টানটান হয়ে শুয়ে সারা গায়ে রোদের উষ্ণতা মেখে নিচ্ছেন তিনি। পুরনো সেই ছবি, এখন যা শুধুই স্মৃতি, নেটমাধ্যমের দেওয়ালে তুলে আনলেন অভিনেত্রী। লিখলেন, ‘এক দশক আগের কোনও এক একলা সকাল।’ এই বাক্যের সঙ্গেই জুড়ে দিলেন ‘#কানসমেমোরিজ’।

Advertisement

স্নান পোশাক এবং পাওলির এই রসায়ন নেটাগরিকদের কাছে নেহাতই নতুন। পোস্টের মন্তব্য বাক্সে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। অধিকাংশ নেটাগরিক আবার আগুনের চিহ্ন দিয়েছেন। তাঁরা যেন বোঝাতে চাইছেন, লাল স্নান পোশাকে আগুনের মতোই উত্তাপ ছড়াচ্ছেন পাওলি।

‘৩ কোর্স মিল’ অ্যান্থোলজির ‘বিরিয়ানি’ ছবিতে অভিনয় করবেন পাওলি। পরিচালনায় অর্জুন দত্ত। আপাতত সেই কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। কিন্তু ব্যস্ততার ফাঁকে তাঁর মন চলে গেল সুদূর কানের সমুদ্রের পারে। ছবিতেই আরও এক বার ছুটির আমেজ খুঁজে নিলেন পাওলি।

আরও পড়ুন

Advertisement