Advertisement
১৯ জুলাই ২০২৪
Shah Rukh Khan

শাহরুখের রোষের মুখে ছবিশিকারিরা, মুখ লুকিয়ে ফেলার নেপথ্যে কোন বিশেষ ঘটনা?

“আমরা সব সময় অভিযোগ করি শাহরুখ ছবি তুলতে দিচ্ছেন না, মুখ লুকিয়ে ফেলছেন, কিন্তু আরিয়ানের ছবি তোলা নিয়ে শাহরুখ বিষণ্ণ হয়ে পড়েছিলেন”, বললেন বারিন্দর।

Image of Shah Rukh Khan

শাহরুখের রাগের কারণ কী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৭:৫৬
Share: Save:

ছবিশিকারিদের সঙ্গে তাঁর বন্ধুসুলভ আচরণ নজর কাড়ত এক সময়। কিন্তু হঠাৎই ছবিশিকারিদের এড়িয়ে যাওয়া শুরু করেন ‘কিং খান’। ঘটনায় অনুরাগীরা হতবাক হলেও নেপথ্যে রয়েছে বিশেষ ঘটনা। সম্প্রতি এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মুখ খুললেন মুম্বইয়ের এক ছবিশিকারি, বারিন্দর চাওলা।

২০২৩ সালে ‘পাঠান’ ছবি মুক্তির পরে এক দিন সহকর্মীরা শাহরুখের ভিডিয়ো করে পাঠান বারিন্দরকে। সেই ভিডিয়ো থেকে এটা স্পষ্ট যে, শাহরুখ মোটেই পছন্দ করেননি। ব্যক্তিগত মুহূর্তে ছবি-ভিডিয়ো তোলার কারণে তিনি যে রেগে গিয়েছেন, মুখের অভিব্যক্তিতে তা স্পষ্ট। এর পরে বারিন্দর শাহরুখের পিআরের সঙ্গে যোগাযোগ করেন এবং তাঁকে জানান সেই ভিডিয়ো কোথাও প্রকাশিত হবে না। ব্যক্তিগত পরিসরে অযাচিত ভাবে ঢুকে পড়ে ভিডিয়ো করার জন্য ক্ষমাও চান তাঁর কাছে।

কথা শেষ হলে ফোন রেখে দেন বারিন্দর। কিন্তু তার কিছু ক্ষণ পরেই শাহরুখের ম্যানেজারের তরফে যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। তাঁকে জানানো হয়, তাঁর সঙ্গে কথা বলতে চান খোদ শাহরুখ। বারিন্দর তখন উপলব্ধি করতে পারছেন না তিনি ঠিক শুনেছেন কি না। তার পরে শাহরুখের সঙ্গে পাঁচ মিনিটের ফোনালাপ। এ যেন এক সম্পদ তাঁর কাছে!

বারিন্দরের বললেন, “কথা বলার সময় বুঝেছিলাম, সন্তানদের নিয়ে কতটা সচেতন তিনি। আমরা সব সময় অভিযোগ করি শাহরুখ ছবি তুলতে দিচ্ছেন না, মুখ লুকিয়ে ফেলছেন, কিন্তু আরিয়ানের ছবি তোলা নিয়ে শাহরুখ বিষণ্ণ হয়ে পড়েছিলেন। আরিয়ানের গ্রেফতার হওয়ার ঘটনায় যে ভাবে ঝাঁপিয়ে পড়ে আরিয়ানের ছবি তোলা হয়েছিল তা নিয়ে রেগে গিয়েছিলেন শাহরুখ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE