Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Sourav Ganguly: আগ্রহী নন রণবীর, পরমব্রতও বাদ, জীবনীচিত্রে নিজেই অভিনয় করবেন সৌরভ?

নিজস্ব প্রতিবেদন
২৪ সেপ্টেম্বর ২০২১ ১১:১৪
নিজের ভূমিকায় অভিনয় করবেন সৌরভ?

নিজের ভূমিকায় অভিনয় করবেন সৌরভ?

লভ রঞ্জনের প্রযোজনায় তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্র। এই খবর প্রকাশ্যে আসতেই সৌরভ অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। আরও শোনা গিয়েছিল, রণবীর কপূরকে নাকি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে। একই সঙ্গে উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের নামও। কারণ, তাঁর সঙ্গে সৌরভের আদল মেলে। ‘দাদা’র ভূমিকায় তা হলে কে অভিনয় করবেন? এই নিয়ে যখন চর্চা চরমে তখনই বলিউড সংবাদমাধ্যম জানাচ্ছে, সৌরভের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর! তিনি একেবারেই আগ্রহী নন। রণবীর এ কথাও জানিয়েছেন, তিনি কারওর জীবনীচিত্রে অভিনয় করতেই আগ্রহী নন। ব্যতিক্রম, সঞ্জু বা সঞ্জয় দত্ত।

পাশাপাশি, পরমব্রতকে নিয়ে নাকি আগ্রহী নন প্রযোজক। কারণ, সংস্থা এই চরিত্রে অভিনয়ের জন্য সর্বভারতীয় মুখ খুঁজছেন। জীবনীচিত্র তৈরির খবর ছড়ানোর পরেই বহু জন সৌরভকেই নিজের ভূমিকায় দেখতে চেয়েছেন। তাঁদের সেই ইচ্ছা কি পূর্ণ হতে চলেছে? দুই তারকা অভিনেতার নাম সরে যেতেই উঠে আসছে খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। তবে কি নিজের চরিত্রে নিজেই অভিনয় করতে চলেছেন ‘দাদা’?

Advertisement

উত্তর আপাতত অধরা। তবে ‘কলকাতার মহারাজ’-এর ভূমিকায় অভিনয় না করার আরও একটি কারণ দেখিয়েছেন রণবীর। তাঁর দাবি, তিনি ক্রিকেটের থেকে ফুটবল বেশি পছন্দ করেন। এ দিকে পর্দাজুড়ে তাঁকে ক্রিকেট খেলতে হবে। তাই, তিনি এই ছবিতে অভিনয়ে আগ্রহী নন। অন্য দিকে প্রযোজকের ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে, বিজ্ঞাপনে অভিনয়, সঞ্চালনার দৌলতে সৌরভ আর ক্যামেরার মধ্যে ভালই বন্ধুত্ব গড়ে উঠেছে। প্রতি দিন তিনি নিজেকে ঘষেমেজে আরও ধারালো করছেন। ফলে, তাঁর চরিত্রে তাঁকেই নেওয়ার একটি সম্ভাবনা নাকি তৈরি হয়েছে। পাশাপাশি এও জানা গিয়েছে, এখনও চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পরে এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রযোজক।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রযোজনা সংস্থা লভ ফিল্মস এই জীবনীচিত্র তৈরির কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে। সেই সময় উঠে এসেছিল বাংলা ছবির দুনিয়ার আরও দুই তারকা পরিচালকের নাম। প্রযোজনা সংস্থা নাকি এই ছবি তৈরির ব্যাপারে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সাহায্য চেয়েছে।

আরও পড়ুন

Advertisement