Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

রাঘবকে ছেড়ে মুম্বই ফিরলেন পরিণীতি, কিন্তু দিল্লিতে ফেলে এলেন কোন জিনিস?

বাগ্‌দান পর্বের পর দু’দিন দিল্লিতেই ছিলেন, তার পর মঙ্গলবার মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন। তবে মনখারাপ নায়িকার।

Image of Ragghav Chadha and Parineeti Chopra.

রাঘবকে ছাড়াই দিল্লি ছাড়লেন পরিণীতি, তবু ফেলে এলেন কোন জিনিসটা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২১:২৬
Share: Save:

গত শনিবার আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সারেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। দিল্লির কপূরথালা হাউসে আত্মীয়-পরিজন ও কাছের বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরের সঙ্গে আংটিবদল করলেন চর্চিত যুগল। পরিণীতি-রাঘবের আংটিবদল অনুষ্ঠানে এসেছিলেন দিল্লি ও পঞ্জাবের মুখ্যমন্ত্রী-সহ বিনোদন জগতের নামীদামি ব্যক্তিত্ব। তুতো বোনের বাগ্‌দান অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা থেকে ভারতে আসেন প্রিয়ঙ্কা চোপড়া। বোনের শুভ দিনে শুভেচ্ছা জানিয়ে প্রিয়ঙ্কা লেখেন, ‘‘টিশা ও রাঘবকে অনেক অভিনন্দন, বিয়ের জন্য আর তর সইছে না! তোমাদের দু’জনের জন্য ও দুই পরিবারের জন্য ভীষণ আনন্দ হচ্ছে। খুব মজা হবে!’’ বোনের বাগ্‌দান ও বিয়ে নিয়ে যে উৎসাহের অন্ত নেই বড় দিদির। পাল্টা জবাব দেন পরিণীতি। দিদির উপর কনেপক্ষের দায়িত্ব দিয়ে ফেলেন অভিনেত্রী। বাগ্‌দান পর্বের পর দু’দিন দিল্লিতেই ছিলেন, তার পর মঙ্গলবার মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন। তবে মনখারাপ নায়িকার।

মুম্বইয়ের উড়ান ধরার সময় অভিনেত্রী দিল্লিতেই নিজের মনটা রেখে এলেন। পরিণীতি লেখেন, ‘‘চললাম দিল্লি, মনটা এখানেই রেখে গেলাম।’’ এত দিন ধরে রাঘব-পরিণীতির সম্পর্ক নিয়ে কম জল্পনা হয়নি। কিন্তু মুখে কুলুপ এঁটেই ছিলেন চর্চিত যুগল। প্রেম ও বিয়ের প্রশ্নে এত দিন লজ্জায় লাল হয়েছেন পরিণীতি। রাঘবকে প্রশ্ন করলে তিনিও রাজনীতির দোহাই দিয়ে হাসিমুখেই এড়িয়ে গিয়েছেন সেই প্রশ্ন। তবে শনিবার বাগ্‌দানে‌র পরে সেই তুখোড় রাজনীতিকেরই অন্য চেহারা দেখলেন অনুরাগীরা। হবু স্ত্রীর প্রেমে গলে জল আপ নেতা। এই মুহূর্তে সমাজমাধ্যমের ছড়িয়ে পড়া একাধিক ছবি ও ভিডিয়োই তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE