Advertisement
০৪ মে ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha

রাঘবের সঙ্গে বিয়ের খবর সত্যি? লজ্জায় লাল পরিণীতি, উত্তর দিলেন এক কথায়

রাঘব চড্ডার নাম শুনতেই লজ্জায় লাল হয়ে গেলেন পরিণীতি চোপড়া। বিয়ের প্রসঙ্গ উঠতেই কী বললেন পরিণীতি?

Parineeti Chopra Reaction when asked about her wedding rumours with raghav Chadha

দ্বিতীয় বার ফের একসঙ্গে দেখা যায় আপ সাংসদ ও অভিনেত্রী পরিণীতি চোপড়াকে আরও একটি অনুষ্ঠানে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৮:৫০
Share: Save:

প্রথম দেখা যায় মুম্বইতে এক রেস্তোরাঁর বাইরে। দ্বিতীয় বার ফের একসঙ্গে দেখা যায় আপ সাংসদ ও অভিনেত্রী পরিণীতি চোপড়াকে আরও একটি অনুষ্ঠানে। তার পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন। কিন্তু মঙ্গলবার আম আদমি পার্টির আরও এক নেতা সঞ্জীব অরোরার টুইটে প্রায় হইচই পড়ে গিয়েছে। ব্যস! তার পর থেকে পরিণীতি ও রাঘবের জন্য একের পর এক শুভেচ্ছাবার্তা। শুরু হয় নতুন জল্পনা, সকলে প্রায় ধরেই বসেন পরিণীতি-রাঘবের বাগ্‌দান সারা। বাকি চার হাত এক হওয়া। এ সব জল্পনা যখন তুঙ্গে সেই সময়ই আলোকচিত্রীদের মুখোমুখি পরিণীতি।

অভিনেত্রীকে সামনে পেয়ে প্রশ্ন ছুঁড়ে দেন আলোকচিত্রীরা। বিমানবন্দর থেকে বেরোনোর সময় একের পর এক প্রশ্ন, ‘ম্যাম যেটা শুনছি সেটা কি সত্যি’, ‘ম্যাম কবে বিয়ে’, ‘পরি ম্যাম, রাঘব স্যরের ব্যাপারে কিছু বলুন’— নানা প্রশ্ন। একটাও জবাব দেননি। যত প্রশ্ন জিজ্ঞেস করেছেন আলোকচিত্রীরা, ততই লজ্জায় লাল হয়েছেন অভিনেত্রী। গাড়িতে ওঠার সময় বলেন ‘হুমমম’।

তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় যান তাঁরা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE