Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha Wedding

বিয়ের ঝুলিতে হরেক নামীদামি উপহার, স্বামী রাঘবকে বিশেষ দিনে কী দিলেন পরিণীতি?

রবিবার, ২৪ সেপ্টেম্বর উদয়পুরে সাত পাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। বিয়ের পরে আপাতত দিল্লিতে শ্বশুরবাড়িতেই থাকছেন নববধূ পরিণীতি।

Parineeti Chopra reportedly recorded a special song for her wedding with Raghav Chadha

রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৭
Share: Save:

গত ২৪ সেপ্টেম্বর আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হয়েছে যুগলের। গত সপ্তাহের শনিবার থেকেই উদয়পুরের বিলাসবহুল হোটেলে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দি থেকে নব্বইয়ের দশকের আদলে সঙ্গীতের অনুষ্ঠান— তালিকা থেকে বাদ ছিল না কোনও কিছুই। রবিবার চূড়া ও সেহরাবন্দি সেরিমনির পরে একে অপরের হাত ধরে সাত পাক ঘুরেছেন রাঘব ও পরিণীতি। উদয়পুরে বিয়ে সেরে আপাতত দিল্লিতে শ্বশুরবাড়িতে ফিরেছেন পরিণীতি। খবর, এখন রাজধানীতে রাঘবের বাংলোতেই থাকবেন তিনি। উদয়পুরে যুগলের বিয়েতে হাজির ছিলেন দুই পরিবারের সদস্য এবং রাঘব ও পরিণীতির কাছের বন্ধুরা। জীবনের নতুন অধ্যায়ের সূচনা উপলক্ষে নবদম্পতিকে শুভেচ্ছা ও উপহারে ভরিয়েছেন তাঁরা। তবে স্বামীর জন্য বিশেষ পরিকল্পনা করেছিলেন পরিণীতি নিজে। কী সেই উপহার?

২০১৭ সালে ইটালির টাস্কানিতে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউড অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা শর্মা। নিজের বিয়ের জন্য নিজের প্রযোজিত ছবিরই গান বেছে নিয়েছিলেন অনুষ্কা। তার পর থেকে এই চল আরও বেড়েছে বই কমেনি। নিজেদের পছন্দের গান আবহে রেখে সাত পাক ঘোরেন তারকারা। রাঘবের সঙ্গে নিজের বিয়েতেও একই পথে হেঁটেছেন পরিণীতি। তবে নিজের কোনও ছবির গান বাছেননি পরিণীতি। বরং রাঘব ও তাঁর দাম্পত্যজীবনের শুভ সূচনার জন্য নিজেই একটি গান রেকর্ড করেছেন বলিউড অভিনেত্রী। তাঁদের বিয়েতে আবহে বেজেছে সেই গানই। ঘনিষ্ঠ সূত্রের খবর, রাঘবকে বিয়েতে বিশেষ কিছু উপহার দিতে চেয়েছিলেন অভিনেত্রী। সেই ভাবনা থেকেই ‘ও পিয়া’ গানের অবতারণা।

পেশায় অভিনেত্রী হলেও গান মন্দ গান না পরিণীতি। নিজের ‘মেরি প্যারি বিন্দু’ ছবিতে এক জন উঠতি গায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ওই ছবিতেই গানও গেয়েছিলেন অভিনেত্রী। গান গাইতে যে বেশ ভালবাসেন তিনি, তা বোঝা যায় সমাজমাধ্যমের তাঁর প্রোফাইল থেকেই। বিয়ের মতো বিশেষ এক উদ্‌যাপনে স্বামীর জন্য সুরেলা উপহারই বেছে নিয়েছিলেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE