Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Raghav-Parineeti

পরিণীতির কাছে তাঁর স্বামী শিশুর মতো, তবু রাঘবের জন্য কী করতে শুরু করলেন নায়িকা?

রাঘবকে বিয়ে করার পর থেকেই গুঞ্জন, পরিণীতি নাকি রাজনীতিতে পা দিতে চলেছেন? আপ সাংসদকে বিয়ে করার পর জীবনে কী বদল ঘটেছে তাঁর?

Parineeti Chopra says she started follow politics after marrying Raghav Chadha

পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৭:০৮
Share: Save:

দু’জনে ভিন্ন পেশার মানুষ। এক জন রাজনীতিবিদ, অন্য জন অভিনেত্রী। গত বছরই উদয়পুরে বিয়ে সারেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। আপ নেতা রাঘবের সঙ্গে বলিউড অভিনেত্রী পরিণীতির দেখা হয় পঞ্জাবে। সেখানে আপ পার্টির তরফে ভোট প্রচারের দায়িত্বে ছিলেন রাঘব। অন্য দিকে, ইমতিয়াজ় আলির ছবি ‘চমকিলা’র শুটিং করতে যান নায়িকা। ছবির সেটে দেখা। সেখান থেকে আলাপ গড়ায় প্রেমে। শেষমেশ বলি নায়িকা পরিণীতির মন জয় করেন রাজনীতিবিদ রাঘব। সদ্য মুক্তি পেয়েছে ‘চমকিলা’ ছবিটি। অমর সিংহ চমকিলার স্ত্রী অমরজোতের চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়োচ্ছেন অভিনেত্রী। তবে রাঘবকে বিয়ে করার পর থেকেই গুঞ্জন, পরিণীতি নাকি রাজনীতিতে পা দিতে চলেছেন। তবে পরিণীতির কথায়, স্বামীর জন্য তাঁর জীবনটা স্বাভাবিক হয়েছে।

বিয়ের অব্যবহিত পরেই এক অনুষ্ঠানে এমনই এক প্রশ্ন রাখা হয় পরিণীতির সামনে। জবাবে নায়িকা বলেন, ‘‘আপনাদের সকলকে আমাদের এই সফল বিয়ের একটা গোপন সত্যি জানাতে চাই। আমার স্বামী যেমন বলিউডের কিছুই জানেন না, আমিও তেমনই রাজনীতির ব্যপারে কিছুই জানি না। তাই আমার মনে হয় না, আপনারা আমায় কখনও রাজনীতিতে যোগ দিতে দেখবেন। তবে আমি মাঝেমধ্যে ভাবি, রাঘব একটা শিশুর মতো। সাংসদ হিসাবে কী ভাবে এই গুরুদায়িত্ব সামলাচ্ছে! আসলে এখন ওর জন্যই আমাকে রাজনীতির খোঁজখবর রাখতে হয়। তবে আমি কখনই চাইনি, আমার জীবনসঙ্গী সিনেমা জগতের লোক হোক। ও যে হেতু সিনেমা নিয়ে বিশেষ কিছু জানে না, তাই আমাদের মধ্যে জীবন নিয়েই কথা হয় বেশির ভাগ সময়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE