• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের ছোট পর্দায় ফিরছেন পার্নো মিত্র

Parno
পার্নো মিত্র

Advertisement

ছোট পর্দা থেকেই পাড়ি দিয়েছিলেন বড় পর্দায়। আবার সেখানেই ফিরছেন তিনি। পার্নো মিত্র। স্টার জলসার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে পার্নোকে। রবি ওঝার ‘খেলা’ ধারাবাহিকটি দিয়ে তাঁর টেলিভিশনে যাত্রা শুরু হয়েছিল। এর পর একে একে ‘মোহনা’, ‘বউ কথা কও’। ২০০৯ সালে ‘সময়’ ছিল তাঁর শেষ ধারাবাহিক। অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবিটি দিয়ে বড় পর্দায় ডেবিউ করেন এবং টেলিভিশন থেকে সরে আসেন।

তার পর ‘বেডরুম’, ‘দত্ত ভার্সাস দত্ত’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’, ‘সাহেব বিবি গোলাম’-সহ একাধিক ছবি করেছিলেন। কিন্তু সিনেমায় সে অর্থে বড় ধরনের সাফল্য তিনি পাননি। কিছু দিন আগে বিজেপির হয়ে রাজনীতিতেও যোগ দেন পার্নো।

চ্যানেলের তরফ থেকেই পার্নোর সঙ্গে যোগাযোগ করা হয় বলে শোনা যাচ্ছে। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নির্দেশনাতেই দশ বছর পরে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী। এটিও নারীকেন্দ্রিক ধারাবাহিক। যেখানে পার্নো গ্রাম থেকে শহরে আসা একটি লড়াকু মেয়ের চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। সম্ভবত চরিত্রটি এক সাংবাদিকের। ধারাবাহিকে তাঁর বিপরীতে ঋষি কৌশিককে দেখা যাবে বলে খবর। ‘কুসুম দোলা’র পর মাঝে কিছু দিনের বিরতি নিয়েছিলেন ঋষি। এর আগে লীনা-শৈবালের হাত ধরে ছোট পর্দায় ফেরত এসেছেন বিক্রম চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়। পার্নো-ঋষির জুটি কতটা জনপ্রিয় হয়, সেটাই দেখার।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন