Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Sushant Singh Rajput

সুশান্ত মৃত্যুতদন্তে সিবিআইয়ের অবস্থান জানতে চেয়ে সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলা

‘নিরপেক্ষ এবং সঠিক’ তদন্তের জন্য সিবিআইকে নিযুক্ত করে শীর্ষ আদালত।

সুশান্ত সিংহ রাজপুত।

সুশান্ত সিংহ রাজপুত।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৫:২৯
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই-এর সাম্প্রতিক অবস্থা জানতে চেয়ে সোমবার শীর্ষ আদালতে একটি জনস্বার্থ মামলা দায়ের হল। অভিনেতার মৃত্যুর তদন্তে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এখনও পর্যন্ত কতদূর এগিয়েছে তা জনসমক্ষে আনার উদ্দেশেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে।

সুশান্তের মৃত্যুর পর প্রথমে তদন্তভার মুম্বই পুলিশের উপর থাকলেও, পরবর্তীকালে শীর্ষ আদালতের নির্দেশে সিবিআই তদন্তে নামে। এর পর অভিনেতার মৃত্যুতে মাদকযোগ সামনে আসার পরেই সিবিআইয়ের সঙ্গে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সমান্তরাল পথে তদন্ত শুরু করে। একদিকে এনসিবি যখন তদন্ত চালিয়ে রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই-সহ একাধিক সন্দেহভাজন ব্যক্তিকে হেফাজতে নিতে শুরু করে, সিবিআইয়ের তরফে তখনও তেমন অগ্রগতি হয়নি বলে সূত্রের খবর। সুশান্তের ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করে এমস আত্মহত্যাকেই অভিনেতার মৃত্যুর কারণ হিসাবে চিহ্নিত করায় সুশান্তের অনুরাগীরা তাঁর মৃত্যুর সঠিক তদন্তের দাবি করে হাতে প্ল্যাকার্ড তুলে নিয়ে আন্দোলনে নামেন।

‘নিরপেক্ষ এবং সঠিক’ তদন্তের জন্য সিবিআইকে নিযুক্ত করে শীর্ষ আদালত। তবে কিছুদিন পর থেকেই অভিনেতার মৃত্যুর তদন্তের অভিমুখ সম্পূর্ণ ভাবে মাদকযোগের দিকে ঘুরে যায়। সিবিআই-ও তাঁদের অবস্থান নিয়ে কোনও মন্তব্য করেনি।

Advertisement

আরও পড়ুন: পার্লারে চুল কাটতে গেলেন সব্যসাচী চক্রবর্তী, আদব কায়দায় হেসে ফেললেন মীর

ইতিমধ্যেই এনসিবির হেফাজত থেকে জামিনে ছাড়া পেয়েছেন রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক। অন্যদিকে সিবিআইয়ের দিক থেকে কোনও উত্তর না আসায় উদ্বিগ্ন সুশান্তের কাছের মানুষজন তথা অনুরাগীমহল।

আরও পড়ুন: কে এই ধারাবাহিকের নায়িকা? যাঁকে নিয়ে খোলা হল ফেক অ্যাকাউন্টও!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.