Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Megha Dawn

শিক্ষক-ছাত্রীর সম্পর্ককে বিকৃত করা হচ্ছে, প্রেমের গুঞ্জনে ক্ষোভ উগরে দিলেন পিলু

তিনি নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন। সত্যি জানালেন ‘পিলু’ ধারাবাহিকের নায়িকা মেঘা।

নিজের প্রেম প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী মেঘা দাঁ?

নিজের প্রেম প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী মেঘা দাঁ? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৮:০৪
Share: Save:

ঠিক ১১ দিন আগের খবর। টলিপাড়ায় গুঞ্জন ‘পিলু’ ধারাবাহিকের পিলু অর্থাৎ মেঘা দাঁ নাকি মন দিয়ে বসেছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর নৃত্য প্রশিক্ষক সৈকত দাসকে। নাচের মঞ্চেই নাকি শুরু তাঁদের প্রেমের। যদিও নিজের প্রেম প্রসঙ্গে এত দিন কোনও কথাই বলেননি নায়িকা। কার্যত এই বিষয়ে প্রশ্ন উঠলেই এড়িয়ে যেতেন। তা হলে সত্যিটা কী?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মেঘার সঙ্গে। এই প্রসঙ্গে খুবই বিরক্ত নায়িকা। তাঁর কথায়, “একজন শিক্ষক এবং ছাত্রীর সম্পর্ক নিয়ে এমন কথা হবে আমি সত্যিই ভাবতে পারি না। যে কোনও সম্পর্ককেই আজকাল যদি এই ভাবে বিকৃত করা হয়, তা হলে তো খুব মুস্কিল। আমার আর গৌরবদার সম্পর্ক নিয়েও নানা রকম কথা উঠেছে। আমি তাই এই কথাগুলোকে বেশি গুরুত্বই দিতে চাই না। সৈকতদার কাছে আমি নাচের প্রশিক্ষণ নিয়েছি, তাঁকে জড়িয়ে এমন কথা। আমার মা-বাবাও বলেছেন এই ধরনের কথায় একদম গুরুত্ব না দিতে।”

‘পিলু’ শেষ হয়েছে বেশ কয়েক দিন হল। এই মুহূর্তে বাড়িতেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। চলে গিয়েছেন মছলন্দপুরে নিজের বাড়িতে। আপাতত মাস্টার ডিগ্রির পড়াশোনা শেষ ভালভাবে শেষ করার ইচ্ছা। এই সময়টা শুধুই তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Megha Daw Actor Pilu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE