Advertisement
১৯ জুলাই ২০২৪
Hollywood Actor's Death

হাঙরের হামলায় মৃত্যু হলিউড অভিনেতার! দেহ থেকে বিচ্ছিন্ন একটি হাত ও পা

রবিবার বিকেলে হাওয়াইয়ের গোট দ্বীপে সার্ফিং করছিলেন টামায়ো পেরি। সেই সময় তাঁর লাইফগার্ডের কাজের বিরতি চলছিল। খবর পেয়ে মৃতের আত্মীয়েরা এসে দেহ শনাক্ত করেন।

Image of Tamayo Perry

‘পাইরেটস অফ দি ক্যারিবিয়ান’ ছবির একটি দৃশ্যে টামায়ো পেরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৬:৩৬
Share: Save:

হাওয়াই দ্বীপে উদ্ধার হল হলিউড অভিনেতার ছিন্নভিন্ন দেহ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে টামায়ো পেরির (৪৯) মৃত্যু হয়েছে হাঙরের হামলায়। তিনি হাওয়াইয়ের গোট দ্বীপে সার্ফিং করছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সার্ফিং করার সময়ই টামায়োর দেহ দেখতে পান অন্য কয়েক জন সার্ফার। সেই সময় তাঁর দেহে থেকে বিচ্ছিন্ন ছিল একটি হাত এবং পা। সেই দু’টি অঙ্গের খোঁজ পাওয়া যায়নি। তা ছাড়াও শরীরে একাধিক ক্ষত চিহ্ন পাওয়া গিয়েছে। প্রাথমিক ভাবে তাই অনুমান করা হচ্ছে, হাঙরের হামলাতেই মৃত্যু হয়ে থাকতে পারে অভিনেতার।

রবিবার বিকেলে হাওয়াইয়ের গোট দ্বীপে সার্ফিং করছিলেন টামায়ো পেরি। সেই সময় তাঁর লাইফগার্ডের কাজের বিরতি চলছিল। খবর পেয়ে মৃতের আত্মীয়েরা এসে দেহ শনাক্ত করেন। এর পরে হনলুলুর জরুরি পরিষেবা বিভাগের তরফে টামায়োর মৃত্যুর খবর ঘোষণা করা হয়।

ওই অঞ্চলে সার্ফিংয়ের জন্য বিখ্যাত ছিলেন টামায়ো। সার্ফিংয়ে দক্ষতার জেরেই তিনি একাধিক ছবিতে অভিনয়ের সুযোগও পেয়েছিলেন। জনি ডেপ অভিনীত ‘পাইরেটস অফ দি ক্যারিবিয়ান’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন টামায়ো। এ ছাড়াও ‘লস্ট’, ‘ব্লু ক্রাশ’, ‘চার্লি’স এঞ্জেলস ২’, ‘হাওয়াই ফাইভ-০’-এ অভিনয় করেছেন। পাশাপাশি একটি ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপনেও কাজ করেছিলেন টামায়ো।

সূত্রের খবর, চলতি মাসে ওয়াহোতে এই নিয়ে দ্বিতীয় বার দুর্ঘটনা হল। ফলে স্বাভাবিক ভাবেই সার্ফারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE