Advertisement
১৬ জুলাই ২০২৪
Kamaleshwar Mukherjee New Film

হিন্দি ছবিতে পুলিশের চরিত্রে কমলেশ্বর, বাঙালি শিল্পীকে নিয়ে কী বললেন মুম্বইয়ের পরিচালক?

“ছবিতে কমলেশ্বর মুখোপাধ্যায়ের উপস্থিতির মাধ্যমে দর্শককে চমক দিতে চেয়েছিলাম”, বললেন পরিচালক।

Image of Kamaleshwar Mukherjee

কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৪:৫২
Share: Save:

হিন্দি ছবিতে পুলিশ আধিকারিকের চরিত্রে কমলেশ্বর মুখোপাধ্যায়। ইতিমধ্যেই মুম্বইয়ে এক দিন শুটিং সেরেছেন। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “থ্রিলারধর্মী এই ছবিতে এসপি বক্সীর চরিত্রে অভিনয় করছি। কাজ করে ভীষণ ভাল লেগেছে। মণীশ চৌধুরী, সুব্রত দত্ত, বরুণ চন্দ অভিনয় করেছেন অন্যান্য চরিত্রে।” তিনি জানালেন, মুম্বইয়ের আগে উত্তরবঙ্গে শুটিং হওয়ার কথা ছিল।

বর্তমানে রাজস্থানে রেকি করতে ব্যস্ত পরিচালক অর্ণব চট্টোপাধ্যায়। রাতে হোটেলে ফিরে জানালেন, হিন্দি ছবি হলেও বাঙালি অভিনেতাদের প্রতি বিশেষ মনোযোগী তিনি। বললেন, “ছবিতে কমলেশ্বর মুখোপাধ্যায়ের উপস্থিতির মাধ্যমে দর্শককে চমক দিতে চেয়েছিলাম। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম সারির পরিচালক তো বটেই, অভিনেতা হিসাবেও তিনি তুখোড়।” কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা মনে রাখার মতো, জানালেন তিনি।

এই মুহূর্তে ছবির নাম প্রকাশ করতে নারাজ তিনি। নায়ক-নায়িকার ভূমিকায় কারা অভিনয় করছেন, তা-ও এখনই প্রকাশ করতে চান না অর্ণব। আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় তিনি। ইতিমধ্যে সাত দিনের শুটিং সেরে ফেলেছেন। আরও ৩৫ দিনের শুটিং বাকি। আগামী বছরের শুরুর দিকে মুক্তি পাবে ছবিটি। অর্ণবের পরিচালনায় এটি তৃতীয় ছবি। এর আগে ২০১৬ সালে ‘আনসেড’ ছবিটি পরিচালনা করেছেন তিনি। ঝুলিতে একটি বাংলা ছবিও রয়েছে। ২০১৮ সালে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ‘জন্মদিন’ ছবিটি পরিচালনা করেন অর্ণব।

সৃজিতের ‘টেক্কা’ ছবিতেও পুলিশের চরিত্রে অভিনয় করছেন কমলেশ্বর। পাশাপাশি কাজ চলছে ওয়েব সিরিজ়েও। এই প্রসঙ্গে কৌতুকের স্বরে কমলেশ্বরের বক্তব্য, “বার বার পুলিশের চরিত্রে অভিনয় করছি। এ বার তকমা লেগে যাবে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE