• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফিরছে টাইগার

Kabir-Salman
কবীর-সলমন

সলমন খানের শেষ মেগা হিট ‘টাইগার জ়িন্দা হ্যায়’ (২০১৭)। তার পরের দু’ বছরে ছবি এলেও সলমন সেই সাফল্যের ধারেকাছে পৌঁছতে পারেননি। করোনার কারণে এ বছর এখনও অবধি তাঁর কোনও রিলিজ় নেই। দীপাবলিতে ‘রাধে’ মুক্তির পরিকল্পনা থাকলেও, পরিস্থিতির সাপেক্ষে তা এখনই হলফ করে বলা যাচ্ছে না।

এই অবস্থায় ভাইজানের টাইগার ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবির পরিকল্পনার খবর শোনা যাচ্ছে। ‘টাইগার জ়িন্দা হ্যায়’ সাফল্য পেলেও পরিচালক আলি আব্বাস জ়াফর তৃতীয় ছবির নির্দেশক থাকছেন না। তিনিই নাকি পরিচালক কবীর খানের নামের প্রস্তাব দিয়েছেন যশ রাজ ফিল্মসকে। কবীর এই ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন। যদিও সেটি যশ রাজের ব্যানারে ছিল না।

কবীরের সঙ্গে সলমনের শেষ ছবি ‘টিউবলাইট’ (২০১৭)। এই ছবির ব্যর্থতার কারণে সলমনকে অনেক জবাবদিহি করতে হয়। কবীরের সঙ্গেও তখন তাঁর দূরত্ব বেড়েছিল বলে শোনা যায়। তবে গত বছর ডিসেম্বরে ‘দবং থ্রি’-এর প্রিমিয়ারে গিয়েছিলেন কবীর। বরফ যে গলতে শুরু করেছে, সেই আভাস তখনই মিলেছিল। কবীরের পরিচালনাতেই টাইগারের গর্জন আরও একবার শোনা যাবে কি না, সেটাই এখন ভাবছেন সলমনের অনুরাগীরা। কবীরের মেগা প্রজেক্ট ‘এইটিথ্রি’ও মুক্তির অপেক্ষায় দিন গুনছে।

আরও পড়ুন: সামাজিক দূরত্ব বোঝাতে শাহরুখের বিশেষ ‘পোজ’-এর আশ্রয় নিচ্ছে অসম?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন