Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সইফের বাড়ির সামনে পুলিশের নিরাপত্তা, চারদিকে ‘বয়কট’ রণধ্বনি

কার্পেট, খেলনা, প্রভৃতি জিনিসপত্র নিয়ে যাতায়াত করছেন সইফ আলির কর্মীরা। তার ম‌ধ্যে স‌ইফিনার পুত্র তৈমুরের দুই পোষ্য কুকুরকেও দৌড়োদৌড়ি করতে দ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ জানুয়ারি ২০২১ ২০:২৫
Save
Something isn't right! Please refresh.
সইফের বাড়ির সামনে পুলিশ মোতায়েন

সইফের বাড়ির সামনে পুলিশ মোতায়েন

Popup Close

‘বয়কট তাণ্ডব’ থেকে এখন ‘বয়কট বলিউড’-এ পরিণত হয়েছে টুইটার ট্রেন্ড। উদ্দেশ্য প্রণোদিত ভাবে হিন্দুধর্মে আঘাত করার অভিযোগ উঠেছে বলিউডের বিরুদ্ধে। আর সেই রণধ্বনির আতঙ্কে বাধ্য হয়ে সইফ আলি খানের বাড়ির সামনে বসানো হল পুলিশ পিকেটিং।

এই পরিস্থিতিতে নতুন বাড়িতে শিফট করছেন সইফ-পরিবার। শনিবার বিভিন্ন ভিডিয়োয় দেখা গিয়েছে, পুলিশি নিরাপত্তার সাহায্যে বাড়ি শিফটিংয়ের কাজ চলছে। পুরনো বাড়ির কাছাকাছিই নতুন বাড়িটি। কার্পেট, খেলনা, প্রভৃতি জিনিসপত্র নিয়ে যাতায়াত করছেন সইফ আলির কর্মীরা। তার ম‌ধ্যে স‌ইফিনার পুত্র তৈমুরের দুই পোষ্য কুকুরকেও দৌড়োদৌড়ি করতে দেখা গিয়েছে।

১৫ জানুয়ারি অ্যামাজন প্রাইমে আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে। সঙ্গে সঙ্গে টুইটারে শুরু হয়েছে ‘বয়কট তাণ্ডব’ ট্রেন্ড। মহারাষ্ট্রের ঘাটকোপারের বিজেপি বিধায়ক রাম কদমের অভিযোগ, সিরিজে হিন্দু দেবতা শিবকে অবমাননা করা হয়েছে। মুখ্য অভিনেতা সইফ আলি খানকে ক্ষমা চাওয়ার দাবি করা হয়েছে। হুমকি দেওয়া হয়েছে, এর পরে যদি হিন্দু ধর্ম বা দেবতাদের অপমান করে কিছু বানানো হয়, তবে প্রকাশ্যে জুতোপেটা করা হবে। মুম্বই পুলিশ জানিয়েছে, ঘাটকোপার থানায় ইতিমধ্যে অভিযোগ দায়ের হয়ে গিয়েছে।

Advertisement

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: ভুবন সোম-উমরাও জানের গানওলা উস্তাদ গুলাম মুস্তাফা খান প্রয়াত

এ দিকে টু‌ইটার পরিণত হয়েছে রণক্ষেত্রে। এক এক করে ছবির প্রস‌ঙ্গ তুলে বলা হচ্ছে, বলিউডের এখন একটাই উদ্দে‌শ্য, কী ভাবে হিন্দু ধর্মকে আঘাত করা যায়! আমির খানের ‘পিকে’ ছবির একটি স্টিল ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। সঙ্গে অনুরাগ বসুর ‘লুডো’ ছবির পোস্টার। আর প্রতিটি পোস্টের উপরে লেখা হচ্ছে, ‘#বয়কটবলিউড’।


আরও পড়ুন: ‘আজ তুমি আমার’, কাকে বললেন দিশা?

শুধু তাই নয়, তুলনামূলক আলোচনায় মেতেছেন নেটাগরিকরা। তামিল ছবিতে হিন্দু দেবদেবীকে সম্মান জানানো হয়। কিন্তু বলিউডে অসম্মান করা হয়। তাই তামিল ছবির দিকে ঝোঁকার জন্য বাকিদের আর্জি জানাচ্ছেন কিছু নেটাগরিক।




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement