Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Controversy

বাবা মহেশ ভট্টের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন নিয়ে কম বিতর্ক হয়নি, আফসোস হয় পূজার?

মহেশের কোলে বসে ঠোঁটঠাসা চুম্বন। বাবা-মেয়ের ছবি নিয়ে বিস্তর কাঁটাছেড়া হয়েছে একসময়। অবশেষে মুখ খুললেন পূজা ভট্ট।

Pooja Bhatt breaks silence over her lip kiss with father Mahesh Bhatt

(বাঁ দিকে) চুম্বনরত পূজা-মহেশ। পূজা ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০৮
Share: Save:

১৯৯০ সালে একটি ফোটোশুট করেন মহেশ ভট্ট ও তাঁর কন্যা পূজা ভট্ট। সেই সময়ে আলোড়ন ফেলে দেয় মহেশ-পূজার এই ছবি। বিস্তর সমালোচনা হয় বাবা-মেয়ের। ছবিতে মহেশের কোলে বসে রয়েছেন পূজা। পরস্পরকে চুম্বন করছেন। ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনরত মহেশ-পুজার ছবি নিয়ে প্রায় গেল গেল রব ওঠে সেই সময়ে। নানা ধরনের কুৎসার মুখে পড়তে হয় তাঁদের। এই ঘটনার পর প্রায় দু’দশক কেটে গেলেও এখনও তাঁরা সমালোচিত হন এই ফোটোশুটের জন্য। কখনও কি আফসোস হয় পূজার? এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পূজা জানান, তাঁর কোনও আফসোস নেই। পাশাপাশি শাহরুখের কথা উল্লেখ করে অভিনেত্রী বলেন, ‘‘ছবিটা খুবই সহজ, সরল। যা হয়েছে খুবই দুর্ভাগ্যজনক। একটা মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হল, আর লোকে কিছু না জেনেই গোটাটা বিকৃত করতে শুরু করল। আমার মনে আছে শাহরুখ আমাকে বলেছিল, যখন তোমার সন্তান হবে তারা মাঝেমধ্যে এসে বলবে বাবা-মা চুমু দাও। আমি আমার বাবার কাছে ১০ বছরের সেই ছোট্ট মেয়েটাই আছি। ছবিটাতে এক নিস্পাপ মুহূর্তেকে ক্যামেরাবন্দি করা হয়েছিল। তার জন্য কোনও কৈফিয়ত দিতে চাই না। যার যা ভাবার ভাবুন। যাঁরা বাবা-মেয়ের সম্পর্ককে এমন কুৎসিত নজরে দেখেন, তাঁরা যা খুশি করতে পারেন। কী হাস্যকর! আমরা আবার পারিবারিক মূল্যবোধের কথা নাকি বলি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE