Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Controversy

‘বিয়ে ভেঙেছে বলে নিজেকে বেচারি বলা বন্ধ করুন’! ‘বিগ বস্ ওটিটি’-র ঘরে আলিয়াকে ধমক পূজার

গত বছর থেকে যুঝেছেন দাম্পত্য কলহের সঙ্গে। আপাতত আইনি মতে বিবাহবিচ্ছেদের পথে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকি। এই মুহূর্তে ‘বিগ বস্ ওটিটি’র ঘরে রয়েছেন আলিয়া।

image of Aaliya Siddiqui and Pooja Bhatt.

(বাঁ দিকে) আলিয়া সিদ্দিকি। পূজা ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৭:৪৪
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে শুরু হয়েছে বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। একাধিক বার আদালতের চক্কর কেটেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। আদালতে এখনও বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। তবে নিজের নিজের জীবনে বেশ খানিকটা করে এগিয়ে গিয়েছেন নওয়াজ় ও আলিয়া দু’জনেই। নতুন এক পুরুষের প্রেমে পড়েছেন আলিয়া। নওয়াজ়ের স্ত্রীর তকমা থেকে বেরিয়ে নিজের পরিচয় তৈরি করার দিকেও পা বাড়িয়েছেন তিনি। সলমন খানের ‘বিগ বস্‌ ওটিটি’র দ্বিতীয় সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছেন আলিয়া। সেখানে তাঁর ও নওয়াজ়ের প্রেম নিয়ে স্মৃতিচারণও করেছেন তিনি। তবে এ বার নিজের দাম্পত্যজীবন নিয়ে অতিরিক্ত কাসুন্দি ঘাঁটার কারণে অন্য এক প্রতিযোগীর কাছে ধমক খেতে হল আলিয়াকে।

সম্প্রতি ‘বিগ বস্ ওটিটি’-র ঘর থেকে বহিষ্কারের জন্য মনোনীত হয়েছেন আলিয়া। ‘বিগ বস ওটিটি’-র দ্বিতীয় সিজ়নের অন্যতম প্রতিযোগী মহেশ ভট্টের মেয়ে পূজা ভট্ট। তাঁকে মনোনীত করার কারণ হিসাবে পূজা বলেন, ‘‘গত এক সপ্তাহ ধরে আলিয়ার ব্যক্তিত্ব আমার একেবারেই পছন্দ হয়নি। আমরা যে ধরনের কাজ করি, সেটা দিয়ে আমাদের পরিচিতি তৈরি হয়। মুখে বড় বড় কথা বললেই সব হয় না। বিয়ে আমারও ভেঙেছে। অনেক মহিলারই সংসার টেকে না। কিন্তু তা নিয়ে একই কথা ঘ্যানঘ্যান করে গেলে মানুষ তা শুনতে শুনতে ক্লান্ত হয়ে পড়েন। সব সময় নিজেকে বেচারি প্রতিপন্ন করার চেষ্টা করাটা ছেড়ে দিলে ভবিষ্যতে অনেক উন্নতি হবে।’’

ভিডিয়ো জকি ও রেস্তরাঁ মালিক মণীশ মখিজার সঙ্গে ২০০৩ সালে গাঁটছড়া বেঁধেছিলেন পূজা। এক দশকের বেশি সময় পরে ২০১৪ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন পূজা ও মণীশ। অন্য দিকে, নওয়াজ়ের সঙ্গে এখনও আইনি বিবাহবিচ্ছেদের আগেই অন্য এক পুরুষ এসেছেন আলিয়ার জীবনে। সম্পর্কের নাম না দিলেও তিনি যে বিশেষ, তা-ও জনসমক্ষেই স্বীকার করেছেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE