Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক পুনম পাণ্ডে, জল গড়াল হাইকোর্টে

সংবাদ সংস্থা
মুম্বই ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৪৩
বাঁ দিকে পুনম পাণ্ডে এবং ডান দিকে স্ত্রী শিল্পার সঙ্গে রাজ কুন্দ্রা।

বাঁ দিকে পুনম পাণ্ডে এবং ডান দিকে স্ত্রী শিল্পার সঙ্গে রাজ কুন্দ্রা।

অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ চুক্তির মেয়াদ পেরিয়ে যাবার পরেও অবৈধ ভাবে পুনমের অ্যাপের কনটেন্ট (বিষয়বস্তু) ব্যবহার করছিল পেশায় ব্যবসায়ী রাজ কুন্দ্রার সংস্থা। তিক্ততা এতটাই চরমে যে জল গড়াল বম্বে হাইকোর্ট পর্যন্ত। রাজ এবং তাঁর কোম্পানির বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করলেন পুনম।

সমস্যার সূত্রপাত বেশ কিছু দিন আগে। পুনম জানিয়েছেন, রাজ কুন্দ্রার কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি চুক্তি হয়েছিল পুনমের। পুনমের অ্যাপ ‘দ্য পুনম পাণ্ডে’-র যাবতীয় দেখভাল করছিল সেই কোম্পানি। কিন্তু কিছু দিন পর পুনমের মনে হয় লাভের টাকার মধ্যে বড়সড় গরমিল রয়েছে। শুধু তাই নয় অ্যাপের জন্য এক্সক্লুসিভলি বানানো কনটেন্ট নাকি সেই সংস্থা নিজেদের কাজে ব্যবহার করছিলেন বলে অভিযোগ করেন পুনম। এর পর বাধ্য হয়ে সেই সংস্থার সঙ্গে চুক্তি ভেঙে দেন তিনি।

তাঁর গুরুতর অভিযোগ, চুক্তি ভাঙার পরেও তাঁর ভিডিয়ো ‘চুরি’ করা বন্ধ তো হয়নি, উপরন্তু পুনমের ফোনে একের পর এক অচেনা নম্বর থেকে ফোন আসতে থাকে। একই সঙ্গে আসতে হাজারও কুপ্রস্তাব। এর পরই আদালতে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সংবাদসংস্থাকে পুনম বলেছেন, “ওঁর(রাজ কুন্দ্রা) কি এতটাই খারাপ অবস্থা যে আমার কনটেন্ট বেচে খেতে হচ্ছে? ওঁর যদি টাকা লাগে তো আমায় বলতে পারেন, আমি দিয়ে দিচ্ছি।”

Advertisement

আরও পড়ুন-সলমনের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক বর্তমানে মধুর নয়: বনি কপূর

প্রথমে চুপ থাকলেও কিছু দিন আগে রাজের কোম্পানি থেকে একটি বিবৃতিতে বলা হয় ‘‘পুনমের সমস্ত অভিযোগ মিথ্যা। আমরা আদালতের পক্ষ থেকে কোনও আইনি নোটিস পাইনি। যেহেতু ব্যাপারটি হাইকোর্টে গিয়েছে তাই এ নিয়ে আর কোনও মন্তব্য আমরা করতে চাইছি না।”

পুনমের গলাতে যদিও আত্মবিশ্বাসের সুর। ‘‘ আমি ন্যায়বিচার চাই’, বলছেন অভিনেত্রী।

আরও পড়ুন-টুইঙ্কলের ‘কুকীর্তি’ ফাঁস, রেগে গেলেন অক্ষয়

আরও পড়ুন

Advertisement