Advertisement
২৭ এপ্রিল ২০২৪
poonam pandey

ক্রুশের স্কার্টে বৃথাই নিজেকে ঢাকার চেষ্টা, সমুদ্রপারে উষ্ণ পুনমের সবই যে দেখা যাচ্ছে!

পুনমের উপস্থিতি মাত্রই উষ্ণ। সমুদ্রে বেড়াতে এসে পুলপার্টিতে আগুন জ্বাললেন অভিনেত্রী। সঙ্গে কারা?

The hotel has a large pool which is beautiful. That poolside party party all night long.

যে হোটেলে উঠেছেন তার বিশাল পুল। সেই পুলের ধারেই রাতভর চলছে পার্টি। ছবি—ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩৯
Share: Save:

তাঁর উপস্থিতি সব সময়েই অনুরাগীদের বুকে ঝড় তোলে। এ বার সঙ্গে জুড়ল সমুদ্রের মায়া। এক দল লাস্যময়ী বান্ধবীর সঙ্গে পারদ চড়ালেন পুনম পাণ্ডে। পরনে নীল সাটিনের বিকিনি। সঙ্গীদের পরনেও নানা রঙের স্নানপোশাক এবং অন্তর্বাস।

কিছু দিন হল, সমুদ্রে বেড়াতে এসেছেন পুনম। যে হোটেলে উঠেছেন তার বিশাল পুল। সেই পুলের ধারেই রাতভর চলছে পার্টি। আলো আর শব্দের চোটে ঢাকা পড়ে যাচ্ছে নারীদের উচ্ছ্বাস। তবু ভিডিয়ো থেকেই সবটুকু লুটেপুটে নিতে চাইলেন অনুরাগীরা। ছবি এবং ভিডিয়ো পোস্ট করে পুনম লিখেছেন, তিনি স্বর্গে আছেন।

অন্য একটি ছবিতেও বিলাসবহুল সমুদ্রসফরের সকালের দৃশ্য ভাগ করে নিয়েছেন পুনম। সেখানে হোটেলের বারান্দায় দাঁড়িয়ে সাদা বিকিনিতে নীল সমুদ্রের দিকে চেয়ে রয়েছেন পুনম। ক্রুশের চাদর জড়ানো তাঁর কোমরে। অন্তর্বাসের পাশ থেকে তাঁর স্তনযুগল দৃশ্যমান। পা ভাঁজ করে রেখেছেন আর এক পায়ের উপর। এলো চুল বিছিয়ে সমুদ্রে বুঁদ ‘নাশা’র নায়িকা। তাঁদের দেখে উষ্ণ মন্তব্যের বন্যা সমাজমাধ্যমেও। এ ভাবেই আবেদন ছড়াতে ভালবাসেন পুনম।

খোলামেলা পোশাকেই তাঁকে দেখে অভ্যস্ত সকলে। প্রজাতন্ত্র দিবসেও নতুন রূপে ধরা দিয়েছিলেন পুনম। না, বিকিনি কিংবা অন্তর্বাসহীন রাতপোশাক নয়। বহুতলের জানলায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে দেখা গিয়েছিল পুনমকে। পরনে ঊরু ছেঁড়া জিন্‌স। সঙ্গে তেরঙা টি-শার্ট।

বলিউডের গোপন উন্মাদনা তিনি। তাঁকে একঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে— উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা। মধ্যরাতেও তাঁর লাইভে জড়ো হন হাজার হাজার অনুরাগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey Sea Beach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE