Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pori Moni

অঝোরে কেঁদে চলেছেন পরীমণি, এ বার কী হল তাঁর? স্বামীর কাছে কী চাইলেন অভিনেত্রী?

কাতারে বিশ্বকাপজয়ী মেসির দেশ। সুদূর বাংলাদেশে বসে কেঁদে ভাসাছেন পদ্মাপারের এই সুন্দরী।

কেঁদে কেঁদে স্বামীর কাছে কী আবদার করলেন পরীমণি?

কেঁদে কেঁদে স্বামীর কাছে কী আবদার করলেন পরীমণি? সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৪:৫০
Share: Save:

রবিবার রাতে বিশ্ব জুড়ে উল্লাস, কাপ জিতেছেন মেসি। ৩৬ বছরের অপেক্ষার অবসান আর্জেন্টিনার। লিয়োনেল মেসির শেষ বিশ্বকাপেই বিশ্বজয় করল মেসির দল। আনন্দে, উল্লাসে, উদ্‌যাপনে মেতেছেন গোটা বিশ্বের আর্জেন্টিনা সমর্থকরা। কাতারে মেসির হাতে যখন সোনালি কাপ, সেই সময় পদ্মাপারের মেয়েটা কেঁদে আকুল। মেসিকে কাছে না পেলেও আনন্দে আত্মহারা বাংলাদেশি সিনেমার চর্চিত নায়িকা পরীমণি। আদ্যোপান্ত আর্জেন্টিনা ভক্ত, রাত জেগে মেসির খেলা দেখেছেন তিনি। প্রায় প্রতিটি ম্যাচ জিতেছে মেসির দেশ। এ দিকে বাংলাদেশেই উদ্‌যাপনে মেতেছেন তিনি। খেলা চলাকালীনই স্বামী রাজকে বলেছিলেন, আর্জেন্টিনা জিতলে স্বামীকে নিয়ে যাবেন মেসির দেশে। রবিবার আর্জেন্টিনার এই জয়ের পর আবেগ ধরে রাখতে পারলেন না নায়িকা। স্বামী রাজের কাছে করে বসলেন আবদার ।

এমনিতেই সমাজমাধ্যমে জীবনের কিছু না কিছু মুহূর্ত সব সময়ই ভাগ করতে থাকেন নায়িকা। মেসির এই জয়ের আনন্দ নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন, এটাই স্বাভাবিক। অভিনেত্রী আনন্দে আত্মহারা লিখলেন, ‘‘এখনও বোকার মতো কেঁদে চলেছি।’’ স্বামী রাজের উদ্দেশে বললেন, ‘‘রাজ, তাড়াতাড়ি আমাকে আর্জেন্টিনা নিয়ে চলো।’’

দিন কয়েক আগে স্বামী রাজকে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন নায়িকা। তাঁর দাবি ছিল, রাজ নাকি শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের সঙ্গে। তবে সে বির্তক এখন অনেকটাই ধামাচাপা পড়েছে। সুখে সংসার করছেন মিম। স্বামী রাজ ও ছেলে রাজ্যকে নিয়ে পরীমণির সুখের সংসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Lionel Messi Qatar World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE