Advertisement
০৭ মে ২০২৪
Pori Moni

পঞ্চম বার সংসার ভেঙেছেন, এর মাঝেই নতুন ইনিংস শুরু! কেমন লাগছে, জানালেন পরীমণি

রাজের সঙ্গে সম্পর্ক ভাঙতেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন পরীমণি। কেমন অনুভূতি, জানালেন নায়িকা।

Pori Moni shares her feelings about starting her second innings in Cinema

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ২০:২৫
Share: Save:

গত ১৮ সেপ্টেম্বর স্বামী শরিফুল রাজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন। এই নিয়ে পঞ্চম বার সংসার ভাঙল পরীমণির। ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। দুই পরিবারের উপস্থিতিতে ১০১ টাকা দেনমোহরে ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। বিয়ের ১০ মাসের মাথায়ই পুত্র সন্তানের জন্ম দেন পরী। তার পর থেকে দাম্পত্য কলহের সূত্রপাত। মাঝে দুটো বছর সিনেমায় দেখা যায়নি পরীমণিকে সংসার, সন্তান, বিয়েকেই প্রাধান্য দিয়েছিলেন নায়িকা। তবে রাজের সঙ্গে সম্পর্ক ভাঙতেই ফের শুরু করেছেন তাঁর জীবনের দ্বিতীয় ইনিংস। কেমন অনুভূতি জানালেন নায়িকা?

দু’বছরের বিরতির পর অভিনয়ে ফিরছেন পরীমণি। সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘ডোডোর গল্প’-এর কথা ঘোষণা করলেন। ছবির পোস্টার দেখেই বোঝা যাচ্ছে এই ছবিতে মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। ক্যামেরার সামনে ফিরে পরীমণি বলেন, ‘‘এত দিন এ দিনটির অপেক্ষায় ছিলাম। দু’টি বছর এ প্রিয় জায়গাটি থেকে দূরে থাকতে হয়েছিল। ফেরার জন্য মুখিয়ে ছিলাম। অবশেষে ফেরা। ভীষণ ভাল লাগছে দ্বিতীয় ইনিংসে ফিরতে পেরে।’’ পাশপাশি নিজের সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

এক দিকে পরীমণি যেমন অভিনয়ে ফিরছেন, ততধিক গতিতেই একের পর এক ছবির প্রস্তাব গ্রহণ করছেন রাজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE