Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Pori Moni: ফের সাহসী পদক্ষেপ পরীমণির, কী সেটি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ২১:০৩
পরীমণির নতুন পদক্ষেপ

পরীমণির নতুন পদক্ষেপ

জীবনটাকে নতুন করে গুছিয়ে নিচ্ছেন পরীমণি। একের পর এক ছবিতে অভিনয়ের ডাক পাচ্ছেন বাংলাদেশের প্রথম সারির অভিনেত্রী। রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’-এর পর তিনি ডাক পেলেন সে দেশের আরও এক প্রথম সারির পরিচালক অরণ্য আনোয়ারের থেকে। তাঁর আগামী ছবি ‘মা’-তে মুখ্য ভূমিকায় অর্থাৎ মায়ের চরিত্রে অভিনয় করবেন পরীমণি। সেই অনুযায়ী ২৯ সেপ্টেম্বর চুক্তি পত্রে স্বাক্ষরও করেছেন।

বাংলাদেশ সংবাদমাধ্যমের খবর, ১৯৭১-এর পটভূমিকায় সাত মাসের এক মৃত সন্তানকে নিয়ে তার মায়ের অসহায়তার গল্প উঠে আসবে এই ছবিতে। ছবির গল্প শুনে পরীমণি জানিয়েছেন, অনেক ছোট বয়সে মাকে হারিয়েছেন। এ বার তিনি মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন। ছবির গল্প তাঁর পছন্দ হয়েছে। আশা করছেন, চরিত্র অনুযায়ী নিজেকে ভাঙতে পারবেন।

Advertisement

ছোট পর্দার জনপ্রিয় পরিচালক আনোয়ারের বক্তব্য, ‘‘গল্পটি নিয়ে আমি ও আমার বন্ধু পুলককান্তি বড়ুয়া দীর্ঘ সময় নিজেদের মধ্যে আলোচনা করেছি। শুরু থেকেই মায়ের চরিত্রটি নিয়ে আলাদা আগ্রহ ছিল। সেই অনুযায়ী অভিনেত্রীদের নাম বাছা হচ্ছিল। তখনই পরীমণির কথা ভাবি। ওঁকে গল্পটি শোনাই। ভয় ছিল, পরী রাজি হবেন কি না তাই নিয়ে। অভিনেত্রী যে ভাবে আগ্রহ দেখালেন তাতে আমি আপ্লুত।’’ প্রসঙ্গত, এই প্রথম পরী এবং অরণ্য এক সঙ্গে কাজ করতে চলেছেন।

তবে চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত পরীমণি প্রচণ্ড ব্যস্ত। তাই এ বছর নতুন কোনও ছবির কাজ তিনি করতে পারবেন না। খবর, নতুন বছরের জানুয়ারি থেকে কাজ শুরু হবে ‘মা’-এর। ছবির বাকি অভিনেতাদের নাম এখনও ঠিক হয়নি। যৌথ প্রযোজনায় অরণ্য এবং পুলককান্তি বড়ুয়া।

আরও পড়ুন

Advertisement