Advertisement
২১ জুন ২০২৪
Pori Moni

Pori Moni: পরনে নতুন শাড়ি, সামনে রকমারি খাবার! মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমণি

খোলা চুল। কানে, হাতে বাহারি গয়না। মায়ের দেওয়া নতুন শাড়ি পরে এ ভাবেই সেজে উঠলেন পরীমণি। বুধবার ছিল তাঁর সাধের অনুষ্ঠান।

মাতৃত্বের উদ্‌যাপনে বুধবার ‘সাধ’ খেলেন পরীমণি।

মাতৃত্বের উদ্‌যাপনে বুধবার ‘সাধ’ খেলেন পরীমণি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৭:৪৫
Share: Save:

পূর্ণগর্ভা পরীমণি। মাতৃত্বের লাবণ্য চুঁইয়ে পড়ছে সারা শরীর থেকে। ক্লান্তির ছিটেফোঁটাও মুখেচোখে নেই। ক্রমশ এগিয়ে আসছে শুভ মুহূর্ত। তারই উদ্‌যাপনে বুধবার ‘সাধ’ খেলেন তিনি। নায়িকার কথায়, ‘মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয়ের সময় থেকে।’ সেই মা-ই মেয়েকে রীতি মেনে পছন্দের খাবার নিজে হাতে বানিয়ে খাওয়ালেন এ দিন। অভিনেত্রীর কথায়, বাড়তি উপহার তাঁর পছন্দের ফুল। আর এক জোড়া সুন্দর শাড়ি, নতুন জামা!

পরীকে সাধ খাওয়ালেন ‘মা’ শিল্পী সরকার অপু।

পরীকে সাধ খাওয়ালেন ‘মা’ শিল্পী সরকার অপু।

দিন যত এগোচ্ছে, পরীমণিকে হাসিখুশি রাখতে কসুর করছেন না তাঁর পরিবার এবং কাছের মানুষেরা। স্বামী শরিফুল রাজ সমস্ত বায়না মেটাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘পরান’। হবু মায়ের আবদার রেখে সেই ছবিও তিনি দেখিয়ে এনেছেন পরীমণিকে। প্রেক্ষাগৃহে বসেই নায়িকা অঝোরে কেঁদেছেন অভিনেতা স্বামীর অভিনয় দেখে। এ ছাড়াও, কখনও যুগলে মাঝরাতে আইসক্রিম খেতে বেরিয়ে পড়ছেন। কখনও পাড়ি জমিয়েছেন দিকশূন্যপুরের দিকে। পরীর ইলিশ মাছ খাওয়ার শখও অপূর্ণ রাখেননি তাঁর ‘পরান’! পাশাপাশি, সুন্দর পোশাকে সেজে ফটোশ্যুট করে মাতৃত্বের উদ্‌যাপন তো আছেই!

বুধবারেও এর ব্যতিক্রম হয়নি। পাতানো মা শিল্পী তাঁর অভিনেত্রী মেয়েকে ফুলের নকশা তোলা গোলাপি শাড়ি উপহার দিয়েছেন। ঘরোয়া ভাবে সেই শাড়িতেই সেজে আকাশের ‘পরি’ পরীমণি। টেবিলে তত ক্ষণে হাজির ভাত, ডাল, পাঁচ রকম ভাজা, রকমারি মাছ-মাংস, মাছের মুড়ো দিয়ে রাঁধা তরকারি, মিষ্টি, পায়েস। প্রতিটি পদ নায়িকা তৃপ্তি করে খেয়েছেন। সাধভক্ষণের পালা মিটতেই পর্দার মাকে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি পরীমণি। তাঁর মতে, বাস্তবে তাঁর মায়ের অভাব পূরণ করে দিয়েছেন শিল্পীই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni baby shower Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE