Advertisement
২৪ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni: পাগল হয়ে গিয়ে কামড়ানো শুরু করব, কাঠগড়ায় দাঁড়িয়ে চিৎকার করে কাঁদলেন পরীমণি

চিৎকার করার কাঁদতে কাঁদতে তিনি মাথা নীচু করে খানিক ক্ষণ দাঁড়িয়ে থাকেন। আইনজীবীরা তাঁর সঙ্গে কথা বলে তাঁকে সামলানোর চেষ্টা করেন। 

পরীমণি

পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১৯:২১
Share: Save:

মাদক-মামলায় পরীমণির তৃতীয় দফার রিমান্ড শেষ হল শনিবার। দুপুরে আদালতে তোলা হল তাঁকে। সেখানেই নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাংলাদেশের অভিনেত্রী। আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে আইজীবীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘‘আপনারা কী করছেন? এত দিন হয়ে গেল, আমার জামিন করাতে পারলেন না? আমার কষ্টটা কি কেউ বুঝতে পারছেন না? আমি তো পাগল হয়ে যাচ্ছি। পাগল হয়ে গিয়ে কামড়ানো শুরু করব তো।’

চিৎকার করার কাঁদতে কাঁদতে তিনি মাথা নীচু করে খানিক ক্ষণ দাঁড়িয়ে থাকেন। আইনজীবীরা তাঁর সঙ্গে কথা বলে তাঁকে সামলানোর চেষ্টা করেন। শুনানি শেষে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত পরীমণির জামিনের আবেদন খারিজ করে দেয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধৃত বাংলাদেশের অভিনেত্রী পরীমণিকে নিয়ে উত্তাল বাংলাদেশ। তার রেশ পড়েছে এপার বাংলাতেও। গত ১০ অগস্টেও একই ঘটনা ঘটে আদালতে। তাঁকে শুনানির জন্য আদালতে পেশ করা হয় সে বার প্রথম। গলা ফাটিয়ে তিনি অভিযোগ করেছিলেন, ‘‘আমাকে একটা মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। কী করছেন আপনারা? তাকিয়ে তাকিয়ে দেখছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Bangladeshi Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE