Advertisement
২৬ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni: দু’টি অসুখের উল্লেখ ছিল পরীমণির জামিনের আবেদনে, তাতেও মিলল না মুক্তি

সিআইডি-র পক্ষ থেকে পরীমণিকে জামিন না দেওয়ার আবেদন রাখা হয়। তাদের যুক্তি, পরীমণিকে জামিন দিলে তদন্তে ব্যাঘাত ঘটতে পারে।

পরীমণি।

পরীমণি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৫:২১
Share: Save:

দু’দফার রিমান্ড শেষে আবারও কারাগারে পরীমণি। বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রীর জামিন মঞ্জুর করল না আদালত।

জামিনের আবেদনে পরীমণির আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেল ‘ভার্টিগো’ এবং ‘প্যানিক অ্যাটাক’-এর রোগী। তাঁর দাবি, হেফাজতে থাকাকালীন দীর্ঘ সময় ধরে নির্যাতিত হওয়ার পর অসুস্থ হয়ে পড়েন পরীমণি। তাই জরুরি চিকিৎসার জন্য মুক্তি চেয়ে জামিনের আবেদন জানানো হয়।

পাল্টা বক্তব্যে সিআইডি-র পক্ষ থেকে পরীমণিকে জামিন না দেওয়ার আবেদন রাখা হয়। তাদের যুক্তি, পরীমণিকে জামিন দিলে তদন্তে ব্যাঘাত ঘটতে পারে। এমনকি অভিযুক্ত পলাতক হতে পারেন বলেও মনে করছে তদন্তকারী সংস্থা। তাই মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাঁকে হেফাজতে রাখার অনুমতি চেয়ে নেওয়া হয়। উভয় পক্ষের যুক্তি শোনার পর পরীমণিকে ফের হাজতবাসের নির্দেশ দেয় আদালত।

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, পরীমণিকে গাজিপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে। সেখানে তাঁকে দেখার জন্য ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। জানা যাচ্ছে, পরীমণিকে মহিলা কারাগারের ভিতরে রজনীগন্ধা ভবনের করোনা নিভৃতবাস ইউনিটে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE