Advertisement
০৬ মে ২০২৪
Prabhas

‘আদিপুরুষ’ ছবির বিতর্ক কাটতে না কাটতেই এ বার শিব হয়ে আসছেন প্রভাস, নায়িকা কে?

‘আদিপুরুষ’-এর ক্ষত এখনও দগদগে। ফের পৌরাণিক ছবিতে প্রভাস। এ বার তিনি নাকি শিব। বিপরীতে নায়িকা তাঁর চর্চিত প্রেমিকার বোন।

অভিনেতা প্রভাস।

অভিনেতা প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৬
Share: Save:

‘আদিপুরুষ’-এর ক্ষত এখনও দগদগে। এই ছবিতে রামের চরিত্রে দেখা গিয়েছিল প্রভাসকে। এই ছবির চিত্রনাট্য থেকে সংলাপ সব কিছু নিয়েই বিতর্ক হয়েছিল। ফের পৌরাণিক চরিত্রে অভিনেতা। এ বার শিব হয়ে আসছেন প্রভাস। বিপরীতে রয়েছেন ‘আদিপুরুষ’ ছবির নায়িকা কৃতি শ্যাননের বোন নুপূর শ্যানন।

নুপূর শ্যানন।

নুপূর শ্যানন। ছবি : সংগৃহীত

প্রভাসের নতুন ছবির নাম ‘কনাপ্পা’। পরিচালক মঞ্চু বিষ্ণু টুইট করে লেখেন ‘হর হর মহাদেব’। তাতেই জল্পনা বেড়েছে। নেটাপড়ার একাংশের দাবি, এই ছবিতে হয়তো শিবের চরিত্রেই দেখা যাবে অভিনেতাকে। যদিও অভিনেতার তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

অন্য দিকে শোনা যাচ্ছে এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক ঘটতে চলেছে নুপূরের। বেশ কয়েক বছর ধরেই বোনের জন্য চেষ্টা করছিলেন কৃতি। অবশেষে কৃতির চর্চিত প্রেমিকের বিপরীতেই দেখা যাবে বোনকে।

‘বাহুবলী’র মতো ছবির মাধ্যমে আশা জাগিয়ে বলিউডে পা রেখেছিলেন দক্ষিণী তারকা প্রভাস। তার পরই গগনচুম্বী খ্যাতি পান অভিনেতা। রাতারাতি সর্বভারতীয় তারকার তকমাও পান। কিন্তু তার পরে প্রভাসের আর কোনও ছবিই দাগ কাটতে পারেনি দর্শকের মনে। স্বাভাবিক ভাবে, বক্স অফিসের গ্রাফও একেবারে পড়তির দিকে। শ্রদ্ধা কপূরের সঙ্গে ‘সাহো’, পূজা হেগড়ের সঙ্গে ‘রাধে শ্যাম’— ব্যবসার দিক থেকে দুই ছবিই চূড়ান্ত ব্যর্থ।‘আদিপুরুষ’-এর পরে সেপ্টেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল প্রভাসের পরবর্তী ছবি ‘সালার’-এর। তবে সেটাও এখন পিছিয়েছে। এ বার ‘কনাপ্পা’-এ দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas Bollywood Scoop Bollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE