Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Babushaan Mohanty

পরকীয়ার অভিযোগে প্রকাশ্যে মারধর নায়িকাকে, প্রেমিকার অপমানে হাসপাতালে ভর্তি অসুস্থ প্রেমিক

শরীরে অক্সিজেনের পরিমাণ কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি রয়েছেন ‘বিগ বস্‌’ প্রতিযোগী ও অভিনেত্রী প্রাক্রুতি মিশ্রের ঘনিষ্ঠ বাবুশান মোহান্তি।

প্রাক্রুতি মিশ্রের সঙ্গে বাবুশান মোহান্তি।

প্রাক্রুতি মিশ্রের সঙ্গে বাবুশান মোহান্তি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১১:৩১
Share: Save:

এক দিকে ‘বিগ বস’ অনুষ্ঠানের ১৬ তম সিজনে অংশগ্রহণ করতে চলেছেন ওড়িয়া অভিনেত্রী প্রাক্রুতি মিশ্র। অন্য দিকে হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বাবুশান মোহান্তি। সংবাদ সংস্থা সূত্রের খবর, অক্সিজেনের পরিমাণ কমে যাওয়ায় ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বাবুশান। গত ছ’দিন ধরেই চিকিৎসা চলছে তাঁর। পরিবারের তরফে জানানো হয়েছে, তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ছ’জন চিকিৎসকের দল তাঁর চিকিৎসা করছিলেন।

সম্প্রতি বাবুশান এবং প্রাক্রুতির একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। বাবুশান-পত্নী ত্রুপ্তি রাস্তায় অভিনেত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। অভিনেত্রীকে রাস্তার মাঝে মারধর করেছিলেন ত্রুপ্তি।

তাঁর অভিযোগ, প্রাক্রুতির সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বাবুশান। দু’জনকে হাতেনাতে ধরতে তাঁদের পিছু নেন ত্রুপ্তি। অভিনেত্রী যখন বাবুশানের সঙ্গে উৎকল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সেই মুহূর্তেই রাস্তায় তাঁদের গাড়ি থামিয়ে প্রাক্রুতিকে গাড়ি থেকে টেনে নামিয়ে আনেন বাবুশান-পত্নী। তার পর মারধর শুরু করেন অভিনেত্রীকে। সঙ্গে ছিলেন ত্রুপ্তির বাবা এবং কয়েক জন দুষ্কৃতীও। এই ঘটনার পরিপ্রেক্ষিতে, বাবুশান একটি ভিডিয়ো বানিয়ে সমাজমাধ্যমে আপলোড করেন। বাবুশানের দাবি, তাঁর সঙ্গে প্রাক্রুতির শুধু মাত্র বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। সিনেমাজগতের গতি-প্রকৃতি তিনি কিছুই বুঝতে পারেন না বলে জানিয়েছেন। বাবুশানবলেছেন,‘‘প্রাক্রুতির সঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছি আমি। এই ঘটনার পর আমি কোনও অভিনেত্রীর সঙ্গেই কাজ করব না।’’ এমনকি, তাঁর স্ত্রী এবং শ্বশুরের কাছে ক্ষমাও চেয়েছেন। সকলের সামনে তিনি এ-ও জানান, তাঁর স্ত্রী এমন আচরণ করবেন, তা তিনি ভাবতেও পারেননি।

ওড়িয়া ধারাবাহিক এবং ছবিতে কাজ করা ছাড়াও বিভিন্ন হিন্দি ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে প্রাক্রুতিকে। এ বার ‘বিগ বস’-এর ঘরে অন্য রূপে দর্শকের সামনে আসতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babushaan Mohanty Prakruti Mishra Bigg Boss 16
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE