Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gurmeet Choudhary

Gurmeet-Debina: বিবাহবার্ষিকীতে ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচ অন্তঃসত্ত্বা দেবিনা ও গুরমিতের

২০০৬ থেকে প্রেম, তার পর ২০১১ সালে বিয়ে। মঙ্গলবার বিয়ের ১১ বছর পূর্ণ হল হিন্দি টেলি জগতের জনপ্রিয় জুটি দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধরির।

দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধরি।

দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধরি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৮
Share: Save:

২০০৬ থেকে প্রেম, তার পর ২০১১ সালে বিয়ে। মঙ্গলবার বিয়ের ১১ বছর পূর্ণ হল হিন্দি টেলি জগতের জনপ্রিয় জুটি দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধরির। বিবাহবার্ষিকী
উপলক্ষে ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচলেন বঙ্গতনয়া এবং তাঁর স্বামী।

হিন্দি ধারাবাহিকে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে পথ চলা শুরু করেছিলেন গুরমিত এবং দেবিনা। দীর্ঘ সময় একসঙ্গে কাটিয়েছেন। দেবিনা বর্তমানে অন্তঃসত্ত্বা। এত বছর পরেও যে তাঁদের প্রেমে একটুও ভাটা পড়েনি, তা ইনস্টাগ্রামে নজর রাখলেই বোঝা যায়।

মঙ্গলবার ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' গানের সঙ্গে নেচে নিজেদের বিবাহবার্ষিকী উদ্‌যাপন করলেন দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধরি। ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিয়োও দিলেন। দু’জনের পরনেই সাদা টি-শার্ট। দেবিনার শরীরে আসন্ন মাতৃত্বের স্পষ্ট লক্ষণ। ইনস্টাগ্রাম পোস্টের নীচে তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন মৌনি রায়, স্মিতা গোন্দকর, প্রিয়ঙ্কা কলন্ত্রী প্রমুখ অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE