Advertisement
০২ মে ২০২৪
Preity Zinta

‘বলিউডে ছবি পেতে যা খুশি করতে পারে ছেলেমেয়েরা’, প্রীতি জ়িন্টার পুরনো ভিডিয়ো ভাইরাল

অভিনয় থেকে দূরে বেশ কয়েক বছর। কিংস ইলেভেন পঞ্জাব আর পরিবার নিয়ে দিন কাটছে তাঁর। হঠাৎ তাঁর পুরনো ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। বলিউডের নেতিবাচক দিকটি উঠে এসেছে ভিডিয়োয়।

Preity Zinta

প্রীতি জ়িন্টা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ২২:৫৭
Share: Save:

প্রীতি জ়িন্টার পুরনো ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। কয়েক বছর হল বলিউডে দেখা মেলে না তাঁর। নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পঞ্জাব নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি, স্বামী ও যমজ সন্তানদের নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন। বলিউডে তাঁর শেষ ছবি ‘ভাইয়াজি সুপারস্টার’, সানি দেওলের সঙ্গে। স্পষ্টবক্তা হিসেবে বরাবরই সুখ্যাতি রয়েছে অভিনেত্রীর। কারও সহযোগিতা ছাড়াই ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে, অভিনয়ে দক্ষতার মাধ্যমে।

নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা মুশকিল, এমনটাই মনে করেন বলি অভিনেত্রী। একটি পুরনো সাক্ষাৎকারে প্রীতি বলেছিলেন, “বলিউডে ছবি পাওয়ার জন্য যত দূর খুশি যেতে পারে ছেলেমেয়েরা। যাদের কোনও ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যে কোনও ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেই সব ছেলেমেয়েদের জন্য বলিউড নিরাপদ জায়গা নয়।”

অভিনয়ে ফেরার সম্ভাবনা রয়েছে প্রীতির? এক সময় তিনি জানিয়েছিলেন, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে তিনি অবশ্যই ফিরবেন। ভাল ছবি, ভাল চরিত্র পেলে আবারও অভিনয় করবেন, এমনই ইঙ্গিত দিয়েছিলেন বলি অভিনেত্রী। তা হলে এখনও তাঁর প্রত্যাবর্তন হল না কেন? মনের মতো চরিত্র বা ছবির সুযোগ পাননি বলেই পর্দায় দেখা মেলেনি তাঁর, মনে করছেন দর্শকের একাংশ। তবে প্রায়শই প্রচারের আলোয় থাকেন প্রীতি জ়িন্টা। ৪৯ বছর বয়সেও তন্বী। তাঁর শরীরচর্চার ভিডিয়ো মেলে সমাজমাধ্যমে। আকর্ষণীয় ব্যক্তিত্ব, গালে টোল পড়া হাসি আজও ঝড় তোলে অনুরাগীদের মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Preity Zinta Bollywood Social Media Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE