Advertisement
১৫ জুন ২০২৪
Rupanjana Mitra

সিঁদুরে লাল রঙের বেনারসিতে রূপাঞ্জনা, দেখুন অভিনেত্রীর বিয়ের সাজ

কালীঘাট থেকে এল শাঁখা-পলা। বিয়েতে কেমন ভাবে সাজলেন রূপাঞ্জনা? রইল ছবি।

রূপাঞ্জনা মিত্র।

রূপাঞ্জনা মিত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৮:২৯
Share: Save:

শুক্রবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। সকাল থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। সকালে নান্দীমুখ থেকে গায়েহলুদ, সব অনুষ্ঠানেই হয়েছে। সবটাই ঘরোয়া ভাবে সম্পন্ন হচ্ছে। প্রায় ছ বছরের সম্পর্ক তাঁদের। এ বার স্বামী-স্ত্রী হলেন তাঁরা। বিয়েতে কেমন সাজলেন কনে রূপাঞ্জনা, সেই ছবি প্রকাশ পেল আনন্দবাজার অনলাইনে।

একেবারে সিঁদুরে রাঙা বেনারসিতে সেজেছেন অভিনেত্রী। মাথায় শোলার মুকুট। গলায় গোলাপের মালা। হাতে শাঁখা-পলা। হালকা সোনার গয়না। কপালে চন্দনের নকশা। একেবারে সাবেক সাজে দেখা গেল তাঁকে।

বিয়ের সাজে রূপাঞ্জনা মিত্র।

বিয়ের সাজে রূপাঞ্জনা মিত্র। নিজস্ব চিত্র

২০১৭ সালে প্রাক্তন স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় অভিনেত্রীর। একটি পুত্রসন্তান রয়েছে তাঁর। একা হাতেই ছেলেকে মানুষ করছিলেন অভিনেত্রী। অন্য দিকে, রাতুল টলিপাড়ার চেনামুখ। বেশ কিছু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি ৷ দীর্ঘ দিনের বন্ধুত্ব ধীরে ধীরে গড়ায় প্রেমের সম্পর্কে। যখন রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান, সেই সময় রূপাঞ্জনার ছেলের বয়স ছিল ৪ বছর। বর্তমানে ষষ্ঠ শ্রেণীর ছাত্র সে। বিয়ের প্রস্তুতি প্রসঙ্গে এর আগে আনন্দবাজার অনলাইনকে রূপাঞ্জনা বলেছিলেন, ‘‘বিয়ের পোশাক, তাই সিঁদুরের রং ভেবেছি। খুব সুন্দর একটা বেনারসি। আমাদের গায়েহলুদ থেকে সিঁদুরদান সব হবে। বিয়ের জন্য রাতুলেরও দেখলাম ওই সিঁদুর রং পছন্দ। আমাদের বিয়ের দিনে পরার জন্য রিয়ানের পাঞ্জাবি কিন্তু রাতুল কিনে দিয়েছে। রাতুল যা কেনে, প্রয়োজনে আমাকে হোয়াট্স‌অ্যাপ কলেও দেখায়। এই আদানপ্রদানই আমাদের সম্পর্ককে সুন্দর চেহারা দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE