Advertisement
১৩ জুলাই ২০২৪
Rupanjana Mitra marriage update

সন্ধ্যায় রাতুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে রূপাঞ্জনা, অনুষ্ঠানে কী কী হচ্ছে?

বৃহস্পতিবার দীর্ঘ দিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। বিয়ের সকালের অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে।

Image of Rupanjana Mitra and Ratul Mukherjee

নান্দীমুখের অনুষ্ঠানে (বাঁ দিকে) রূপাঞ্জনা। রাতুল (ডান দিকে)। ছবি সৌজন্য: বার্ড লেন্স ক্রিয়েশন ফোটোগ্রাফি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১২:২৭
Share: Save:

সাড়ে ছ’বছরের সম্পর্কে নতুন মোড়। শুক্রবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। সকাল থেকেই শুরু হয়েছে নান্দীমুখের অনুষ্ঠান। সেই ছবি আনন্দবাজার অনলাইনে।

নিউ টাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছে রূপাঞ্জনার বিয়ের আসর। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন সমস্ত রীতি মেনেই তিনি ও রাতুল বিয়ে করবেন। ছবিতেও তার ঝলক মিলেছে। নান্দীমুখে হালকা সবুজ রঙের সুতির শাড়ি পরেছেন রূপাঞ্জনা। শাঁখা-পলায় সুসজ্জিত তিনি। অন্য দিকে রাতুলের পরনে ঘিয়ে রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। রূপাঞ্জনা জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানের জন্য তাঁরা কোনও প্রথাগত কার্ড ছাপাননি। বরং ই-কার্ডের মাধ্যমেই অতিথিদের নিমন্ত্রণ জানিয়েছেন। শুক্রবার বিকাল সাড়ে চারটেয় তাঁদের বিয়ের লগ্ন।

প্রায় পাঁচ বছরের সম্পর্ক রাতুল-রূপাঞ্জনার। ২০১৭ সালে প্রাক্তন স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয় অভিনেত্রীর। তার পর একাই ছেলেকে বড় করছিলেন অভিনেত্রী। যদিও রূপাঞ্জনার দাবি, অন্তঃসত্ত্বা অবস্থা থেকেই একা তিনি। জন্মের পর থেকে ছেলেকে একা হাতে মানুষ করছেন। অন্য দিকে, রাতুল টলিপাড়ার চেনামুখ। বেশ কিছু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি ৷ দীর্ঘ দিনের বন্ধুত্ব ধীরে ধীরে গড়ায় প্রেমের সম্পর্কে। যখন রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান, সেই সময় রূপাঞ্জনার ছেলের বয়স ছিল ৪ বছর। বর্তমানে ষষ্ঠ শ্রেণির ছাত্র সে।

বিয়ের প্রস্তুতি প্রসঙ্গে এর আগে আনন্দবাজার অনলাইনকে রূপাঞ্জনা বলেছিলেন, ‘‘বিয়ের পোশাক, তাই সিঁদুরের রং ভেবেছি। খুব সুন্দর একটা বেনারসি। আমাদের গায়েহলুদ থেকে সিঁদুরদান সব হবে। বিয়ের জন্য রাতুলেরও দেখলাম ওই সিঁদুর রং পছন্দ। আমাদের বিয়ের দিনে পরার জন্য রিয়ানের পাঞ্জাবি কিন্তু রাতুলই কিনে দিয়েছে। রাতুল যা কেনে, প্রয়োজনে আমাকে হোয়াট্স‌অ্যাপ কলেও দেখায়। এই আদানপ্রদানই আমাদের সম্পর্ককে সুন্দর চেহারা দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE