Advertisement
১৭ জুন ২০২৪
Preity Zinta

‘সন্তানেরা করুণ চোখে তাকায়, এত মনখারাপ হয় দেখে!’ কেন বললেন প্রীতি জ়িন্টা?

‘লাহোর ১৯৪৭’ ছবির মাধ্যমে কামব্যাক করছেন অভিনেত্রী। কিন্তু শুটিংয়ে যাওয়ার সময় আত্মগ্লানি হয় অভিনেত্রীর। “সফল অভিনেত্রী হলেও একা জীবন কাটাতে পারব না আমি,” কেন বললেন অভিনেত্রী?

Image of Preity Zinta

প্রীতি জ়িন্টা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৫:১১
Share: Save:

প্রায় সাত বছর অভিনয়জগৎ থেকে দূরে প্রীতি জ়িন্টা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই সিদ্ধান্তের কারণ জানালেন অভিনেত্রী। অভিনেত্রীর স্পষ্ট বক্তব্য, সেই সময়ে স্বেচ্ছায় ছবি করতে চাননি তিনি। ব্যক্তিগত জীবনে মনোনিবেশ করেছেন। অভিনেত্রী বললেন, “ইন্ডাস্ট্রিতে কখনও কারও সঙ্গে সম্পর্কে জড়াইনি আমি। সব সময় চেয়েছি, আমার নিজের একটা পরিবার হবে। সর্বোপরি মা হতে চেয়েছিলাম আমি।”

ব্যক্তিগত জীবনের পাশাপাশি ব্যবসার কাজে মন দিয়েছিলেন অভিনেত্রী। আইপিএলে তাঁর ক্রিকেট দল ‘পঞ্জাব কিংস’ নিয়ে ব্যস্ততা ছিল। এই প্রসঙ্গে তিনি বললেন, “আমার কাছে ব্যবসা একেবারেই নতুন বিষয় তখন। ব্যবসাকে ঘিরে খুব উত্তেজনা ছিল আমার।” আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরলেন অভিনেত্রী। অভিনেত্রী হিসাবে সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়ে একা জীবন কাটাবেন, এই পন্থায় বিশ্বাসী নন অভিনেত্রী। তাঁর বক্তব্য, “সফল অভিনেত্রী হলেও একা জীবন কাটাতে পারব না আমি।”

অভিনয়ে বিরতি নিয়ে কথা বলতে গিয়ে লিঙ্গসমতার প্রসঙ্গ তুলে ধরলেন তিনি। জানালেন, যতই নারী-পুরুষের সমান অধিকার নিয়ে কথা বলা হোক, প্রকৃতি সেটা হতে দেয় না। পৃথিবীর কোথাও এটা সম্ভব নয় বলে মত অভিনেত্রীর। বর্তমানে তাঁর যমজ সন্তানদের বয়স আড়াই বছর, তাই অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

‘লাহোর ১৯৪৭’ ছবির মাধ্যমে কামব্যাক করছেন অভিনেত্রী। কিন্তু শুটিংয়ে যাওয়ার সময় আত্মগ্লানি হয় অভিনেত্রীর। তিনি বললেন, “কাজে ফিরতে পেরে আমি খুশি, কিন্তু প্রায়শই মনে হয় জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হাতছাড়া হয়ে যাচ্ছে। আমার সন্তান জয় ও জিয়া করুণ মুখ করে বলে, ‘মা, তুমি থেকে যাও’। এত মনখারাপ হয় দেখে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Preity Zinta Bollywood Actress IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE