Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

প্রিয়ঙ্কা চোপড়ার তুতোবোনকে হঠাৎ চুমু পরিচালকের, কোথায়, কী ভাবে?

প্রিয়ঙ্কার তুতোবোনকে আচমকা জড়িয়ে ধরে চুমু দেন পরিচালক এএস রবি কুমার চৌধুরী। এই ঘটনায় কী বললেন অভিনেত্রী মানারা চোপড়া?

Priyanka chopra cousin mannara chopra defends her director on kiss controversy

(বাঁ দিকে) মানারা চোপড়া। মানারাকে আচমকাই চুম্বন করেন পরিচালক এএস রবি কুমার চৌধুরী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৩
Share: Save:

তেলুগু ছবির অভিনেত্রী মানারা চোপড়া। এটিই তাঁর একমাত্র পরিচয় নয়। তিনি প্রিয়ঙ্কা চোপড়ার তুতোবোন। সম্প্রতি মানারার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর অনুমতি না নিয়ে তাঁকে চুমু দিচ্ছেন তাঁর পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ক্ষোভপ্রকাশ করেছেন নেটপাড়ার একাংশ। অবশেষে মুখ খুললেন মানারা।

ঘটনাটি ঘটে ‘থিরাগাবদরা স্বামী’ ছবির ট্রেলার মুক্তির দিন। একঘর লোকের সামনে মানারাকে আচমকাই জড়িয়ে ধরে চুম্বন করে বসেন পরিচালক এএস রবি কুমার চৌধুরী। তাতে মানারা বেশ অস্বস্তিতেই পড়েন। সেটা অভিনেত্রীর চোখেমুখে ফুটে ওঠে। ওই ঘটনার চার দিন পর মুম্বইতে এসে সেই প্রসঙ্গে মুখ খুললেন মানারা। অভিনেত্রী জানান, পরিচালক অতি উৎসাহী হয়ে এমন একটা কাজ করে ফেলেছেন। তাঁর অন্য কোনও উদ্দেশ্য ছিল না।

পাশাপাশি দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির প্রশংসা করে বলেন, ‘‘আমি দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রিতে বহু কাজ করেছি। সেখানে সকলেই আমার সঙ্গে খুব ভাল ব্যবহার করেছেন সব সময়। তাঁরা মানুষকে আপ্যায়ন করতে জানেন। তাই আমাকে নিয়ে বেশি ভাববেন না। আমি যেমন আছি খুব ভাল আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celeb Gossip Bollywood Scoop Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE