Advertisement
১৫ জুন ২০২৪
Priyanka Chopra

মাতৃদিবসে মেয়ে মালতীকে নিয়ে ছবি পোস্ট করতে গিয়ে কী কাণ্ড ঘটিয়ে ফেললেন প্রিয়ঙ্কা?

মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের ছবি পোস্ট করতে গিয়ে এ কার ছবি দিলেন প্রিয়ঙ্কা! কেনই বা?

(বাঁ দিক থেকে) মালতী, প্রিয়ঙ্কা চোপড়া, নিক জোনাস।

(বাঁ দিক থেকে) মালতী, প্রিয়ঙ্কা চোপড়া, নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৯:৪০
Share: Save:

রবিবার ছিল মাতৃদিবস। এমনিতেই এই বিশেষ দিনটি উদ্‌যাপন করতে পিছিয়ে থাকেন না তারকারা। এ দিন মায়ের সঙ্গে কিংবা নিজেদের সন্তানদের সঙ্গে ছবি দিয়ে সমাজমাধ্যমে পোস্ট করেন তাঁরা। তার মধ্যেই বিরাট একটা কাণ্ড ঘটিয়ে বসলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রিয়ঙ্কা চোপড়া।

মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের বদলে অন্য এক শিশুকন্যার ছবি পোস্ট করে প্রিয়ঙ্কা লেখেন, ‘‘এই সেই সুন্দরী, যে আমাকে মাতৃত্বের স্বাদ দিয়েছে।’’ পরে অবশ্য সেই পোস্ট মুছে ফেলেন প্রিয়ঙ্কা। কিন্তু এমন অঘটন ঘটল কী ভাবে?

বিয়ের বছর চারেক পর ২০২২ সালের ১৫ জানুয়ারি মালতী আসে নিক জোনাস ও প্রিয়ঙ্কার জীবনে। সারোগেসির মাধ্যমে মা হন অভিনেত্রী। সেই সময় প্রায় ১০০ দিন এক কঠিন লড়াই লড়তে হয় মালতীকে। তিন মাসের বেশি সময় এনআইসিইউতে (নিও ন্যাটাল ইনটেনসিভ কেয়ার ইউনিট) রাখতে হয় সদ্যজাতকে। তবে এখন সম্পূর্ণ সুস্থ সে। দু’বছর পূর্ণ হয়েছে তার। ‘নিউ ইয়ার’-এর উদ্‌যাপন হোক কিংবা একসঙ্গে ছুটি কাটানো, প্রতিটি মুহূর্তে সমাজমাধ্যমে মালতীর সঙ্গে ছবিতে দেখা যায় প্রিয়ঙ্কাকে।

জন্মের প্রথম বছর ক্যামেরার সামনে তাকে আনেননি প্রিয়ঙ্কা এবং তাঁর স্বামী নিক। তবে এখন আর সেই আগল নেই। প্রায় দিনই মেয়ের সঙ্গে নানা খুনসুটির মুহূর্তের ছবি পোস্ট করেন প্রিয়ঙ্কা।

এ বার মাতৃদিবসে মেয়ে মালতীর বদলে অন্য এক শিশুকন্যার ছবি দিয়ে ফেলেন প্রিয়ঙ্কা! অনেকেরই ধারণা ছবিটি প্রিয়ঙ্কার ভাসুর জো জোনাসের মেয়ের ছবি। কিন্তু হঠাৎ কেন ভাসুরের মেয়ের ছবি দিতে গেলেন মাতৃদিবসে? তা নিয়ে এর মধ্যেই শুরু হয়েছে জলঘোলা। অনেকেরই ধারণা হয়তো অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভুলবশত তাঁর টিম থেকে এই পোস্ট হয়ে যায়। কেউ বলেছেন, ‘‘সবার আগে পোস্ট করার তাড়ার চোটে এটি হয়েছে।’’কেউ লিখেছেন, এই কারণে অভিনেত্রী নিশ্চয়ই তাঁর জনসংযোগ আধিকারিককে চাকরি থেকে বরাখস্ত করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE