Advertisement
১১ মে ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: বাধা নয় মাতৃত্ব, ফারহানের ‘জি লে জরা’ ছবি থেকে সরছেন না প্রিয়ঙ্কা

ফারহানের এই ছবিতে নিক-পত্নী ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভট্ট। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিক্যুয়েল হিসেবে বানানো হবে ছবিটি।

‘জি লে জরা’-তে আলিয়া, প্রিয়ঙ্কা এবং ক্যাটরিনা

‘জি লে জরা’-তে আলিয়া, প্রিয়ঙ্কা এবং ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ১০:৫০
Share: Save:

মাতৃত্বের কারণে প্রতিশ্রুতি ভুলছেন না প্রিয়ঙ্কা চোপড়া। কথা রাখবেন তিনি। ফারহান আখতারের নতুন ছবি ‘জি লে জরা’-তে অভিনয় করবেন বলি তারকা। মঙ্গলবার শোনা গিয়েছিল, প্রযোজক জুটি ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির ছবি থেকে সরে দাঁড়াতে চাইছেন প্রিয়ঙ্কা। কিন্তু সে তথ্যকে ‘মিথ্যে খবর’ বলে দাবি বলিপাড়ার সূত্রের।

সারোগেসির মাধ্যমে প্রিয়ঙ্কা এবং তাঁর স্বামী নিক জোনাসের কোলে কন্যাসন্তান এসেছে। যদিও নির্ধারিত তারিখের ১২ সপ্তাহ আগে সন্তানের জন্ম হয়েছে বলে এখনও হাসপাতালে ভর্তি একরত্তি। তা নিয়ে খানিক ব্যস্ত তারকা-দম্পতি। জানা যায়, প্রিয়ঙ্কা মাতৃত্বের দায়িত্ব পালন করার জন্য আগামী সব ছবির শ্যুটিং বাতিল করেছেন।

বহু দিন পরে আবার বলিউডে কাজ করা নিয়ে উত্তেজিত ছিলেন প্রিয়ঙ্কা। তাঁর অনুরাগীরাও অপেক্ষা করছিলেন ছবির জন্য। ফারহানের এই ছবিতে নিক-পত্নী ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভট্ট। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিক্যুয়েল হিসেবে বানানো হবে ছবিটি।

তারই মাঝে সন্তানের জন্ম হওয়ায় খবর রটে, ‘জি লে জরা’-র জন্য সময় বার করতে পারবেন না ‘পি সি’।

আরও একটি সূত্রের দাবি, প্রিয়ঙ্কা নন, এ ছবিতে তাঁকে না রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক জুটিই। তাঁদের আশঙ্কা, এ বার মেয়েকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে শ্যুটে হয়তো ঠিক মতো সময় দিতে পারবেন না তিনি। তাই তাঁকে বাদ দিয়ে নাকি অন্য কোনও অভিনেত্রীকে নেওয়ার কথা ভাবছেন ফারহান-রীতেশ।

কিন্তু সমস্ত খবরকে ‘মিথ্যে এবং ভিত্তিহীন’ বলে জানিয়েছেন সূত্র। তাঁর দাবি, প্রিয়ঙ্কা এই ছবিতে কাজ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas farhan akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE