Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Chopra Jonas

দীপাবলির মরসুমে কেন কাঁদছেন প্রিয়ঙ্কা? রহস্য ফাঁস করলেন স্বয়ং অভিনেত্রী

দীপাবলিকে কেন্দ্র করে উৎসবে মেতেছে বলিউড। কিন্তু প্রিয়ঙ্কা চোপড়া জোনাস কিন্তু খুশি নন। ‘দেশি গার্ল’-এর চোখে জল।

বিদেশে ভারতীয় সংস্কৃতিকে ছড়িয়ে দিতে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস চেষ্টার কোনও ত্রুটি রাখেন না।

বিদেশে ভারতীয় সংস্কৃতিকে ছড়িয়ে দিতে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস চেষ্টার কোনও ত্রুটি রাখেন না। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৬:২৯
Share: Save:

দিপাবলী উপলক্ষে ভারতীয় সংস্কৃতির পক্ষে কথা বলতে, বিশেষত বিদেশে ভারতীয় সংস্কৃতিকে ছড়িয়ে দিতে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস চেষ্টার কোনও ত্রুটি রাখেন না। সম্প্রতি ঘোষণা করা হয়েছে যে, আগামী বছর থেকে দীপাবলির দিন আমেরিকার নিউ ইয়র্ক শহরে ছুটি থাকবে। প্রিয়ঙ্কা বিষয়টি নিয়ে তাঁর মনোভাব ব্যক্ত করেছেন সমাজমাধ্যমে।

ইনস্টাগ্রামের স্টোরিতে ঘোষণার ভিডিয়ো শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘‘এতগুলো বছর পর আজকে ছেলেবেলায় আমেরিকায় কাটানো আমার ভিতরের মানুষটা কাঁদছে।’’ উল্লেখ্য, মাত্র তেরো বছর বয়সে পড়াশোনার জন্য প্রিয়ঙ্কা আমেরিকায় তাঁর কাকিমার কাছে চলে যান। দীপাবলির মরসুমে দূর দেশে কাটানো সময়ের স্মৃতিচারণ করেই অভিনেত্রীর এই পোস্ট।

প্রিয়ঙ্কা এখন মেয়ে ও স্বামী নিক জোনাসকে সময় দিচ্ছেন। তবে তাঁর হাতে বেশ কিছু কাজও রয়েছে। কিছু দিনেই আন্তর্জাতিক ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং শুরু করবেন। বলিউড থেকে তাঁর হাতে রয়েছে ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ ছবিটি। এই ছবিতে প্রিয়ঙ্কা ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কইফ এবং আলিয়া ভট্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE