Advertisement
০৬ মে ২০২৪
Priyanka Chopra

ছুরি-কাঁচি চালাতেই বিপত্তি, ২০ বছর আগে অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন প্রিয়ঙ্কা

জুলিয়া রবার্টেসর মতো নাক পেতে গিয়ে সমস্যায় পড়েন প্রিয়ঙ্কা চোপড়া। সেই সময় অভিনেত্রীর পাশে দাঁড়ান ‘গদর ২’ ছবির পরিচালক অনিল শর্মা।

অভিনয় ছাড়তে চেয়েছিলেন প্রিয়ঙ্কা দাবী ‘গদর ২’ পরিচালকের।

অভিনয় ছাড়তে চেয়েছিলেন প্রিয়ঙ্কা দাবী ‘গদর ২’ পরিচালকের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৯
Share: Save:

২০০৩ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের তিন বছর পর সুযোগ আসে বলিউডে। সেই সময় ছিল না অভিনয়ের কোনও প্রথাগত শিক্ষা। জানতেন না নাচও। এমনকী নিজের সৌন্দর্যের উপরেও আস্থা ছিল না প্রিয়ঙ্কার। চেয়েছিলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুলিয়া রবার্টেসর মতো সৌন্দর্য।

জুলিয়ার নাক ছিল প্রিয়ঙ্কার বিশেষ পছন্দ। তাঁর মতো নাক চাইতে গিয়ে বিপত্তি। এ দিকে তত দিনে ‘দ্য হিরো: দ্য লাভ স্টোরি অফ এ স্পাই’ ছবির জন্য পরিচালক অনিল শর্মার সঙ্গে চুক্তিবদ্ধ হন প্রিয়ঙ্কা। কিন্তু আচমকা বিগড়ে গিয়েছিল অভিনেত্রীর নাক। ভেবেছিলেন সব ছেড়েছুড়ে বরেলি ফিরে যাবেন, এমনই চাঞ্চল্যকর দাবি ‘গদর ২’ খ্যাত পরিচালক অনিলের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনিল জানান, ‘গদর’ মুক্তি পাওয়ার পর মাস কয়েকের জন্য বিদেশ সফরে গিয়েছিলেন তিনি। ফিরে এসে তিনি জানতে পেরেছিলেন, জুলিয়া রবার্টসের মতো নাক পেতে অস্ত্রোপচার করিয়েছেন প্রিয়ঙ্কা। তাতেই নাকি বিপত্তি। অভিনেত্রীর ছবি দেখে আঁতকে উঠেছিলেন অনিল। বলেন, ‘‘ওকে ভয়ঙ্কর লাগছিল। অসম্ভব কালো। আমি ভাবছিলাম মেয়েটা নিজের চেহারার সঙ্গে এ কী করল।’’

এ দিকে ‘দ্য হিরো: দ্য লাভ স্টোরি অফ এ স্পাই’ ছবির জন্য প্রিয়ঙ্কাকে ইতিমধ্যেই অগ্রিম টাকা দিয়ে ফেলেছিলেন পরিচালক। প্রিয়ঙ্কাকে ডেকে পাঠিয়েছিলেন। মাকে সঙ্গে নিয়ে এসেছিলেন ‘দেশি গার্ল’। অনিলের দাবি, মায়ের সামনেই কান্নায় ভেঙে পড়েছিলেন প্রিয়ঙ্কা। এমন কী ছবির জন্য যে অগ্রিম টাকা নিয়েছিলেন, তা-ও ফেরাতে চেয়েছিলেন। অভিনেত্রীর ওই কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন অনিল। শেষমেশ এক স্বনামধন্য রূপটান শিল্পীকে প্রিয়ঙ্কার লুক সেট করার দায়িত্ব দিয়েছিলেন। সেই রূপটান শিল্পী তাঁর হাতের জাদুতে প্রিয়ঙ্কার নাকের সমস্যা মেটাতেই শুরু হয় ‘দ্য হিরো: দ্য লাভ স্টোরি অফ এ স্পাই’ ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE