ব্যাঙ্ক লুটবেন প্রিয়ঙ্কা চোপড়া!সঙ্গে দোসর কে? না,ফারহান আখতার! ‘দেশি গার্ল’-এর অভিনয় ছেড়ে হঠাৎ এ রকম ইচ্ছে হল কেন?

সম্প্রতি মুক্তি পেয়েছে ফারহান আখতার, প্রিয়ঙ্কা চোপড়া এবং জাইরা ওয়াসিম অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ট্রেলার। সেই ট্রেলারে ফারহানের সঙ্গে কথোপকথনে প্রিয়ঙ্কাকে বলতে শোনা যাচ্ছে, “আয়েষা(জাইরা ওয়াসিম) একবার সুস্থ হয়ে উঠুক, তার পর আমরা দু’জনে মিলে (প্রিয়ঙ্কা এবং ফারহান) ব্যাঙ্ক লুট করব।

আর প্রিয়ঙ্কার ওই ডায়লগের পরিপ্রেক্ষিতেই মুম্বই পুলিশের মজার টুইট, ‘করে দেখুন না, ভারতীয় দণ্ডবিধির ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল হতে পারে কিন্তু।”

 

মুম্বই পুলিশের ওই মজার টুইট রাতারাতি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। টুইটারেত্তিরা মুম্বই পুলিশের হিউমারের প্রশংসায় ফেটে পড়েন।

প্রিয়ঙ্কাও অবশ্য কম যান না। নিজের টুইটার থেকে মুম্বই পুলিশের ওই টুইটের উল্লেখ করে তাঁর পাল্টা জবাব: ‘একেবারে হাতেনাতে ধরা পড়ে গিয়েছি। সময় এসেছে এই প্ল্যানটা বাদ দিয়ে প্ল্যান বি-র পরিকল্পনা করার।” মুম্বই পুলিশের ওই টুইটকে মজার ছলে নেওয়ার জন্য প্রিয়ঙ্কাও প্রশংসিত হয়েছেন নেটিজেনদের কাছে।

সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ট্রেলার মুক্তি পেয়েছে গতকালই। ছবিতে জাইরার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে ফারহান এবং প্রিয়ঙ্কাকে। সব কিছু ঠিক থাকলে অক্টোবরের ১১ তারিখ বড় পর্দায় আসবে ওই ছবি।

আরও পড়ুন-জাইরাকে বাঁচাতে লড়াইয়ে প্রিয়ঙ্কা এবং ফারহান!

 

আরও পড়ুন- মিষ্টি মেয়ের খোলস ছেড়ে কোয়েল যখন রণং দেহী