Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Chopra

অডিশন ছাড়াই ‘সিটাডেল’-এ সুযোগ! পরীক্ষা দিতে হলে পাশ করতেন? প্রশ্নের মুখে প্রিয়ঙ্কা

হলিউডে প্রথম সারির অভিনেতাদের মধ্যে নিজের নাম লিখিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর বহুপ্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘সিটাডেল’।

Priyanka Chopra reveals that she did not appear in audition for Russo Brothers’ Citadel.

‘সিটাডেল’-এ প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করার পরে তাঁর প্রশংসায় পঞ্চমুখ রুশো ব্রাদার্স। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৯:০৪
Share: Save:

এক সময় চুটিয়ে কাজ করেছেন বলিউডে। যে সময় পুরুষ অভিনেতা ছাড়া কারও কপালে ‘তারকা’ তকমা জুটত না, সেই সময় দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। নারীপ্রধান ছবির জোয়ার যখন আসছে বলিউডে, তখন একের পর এক ছবিতে নজর কেড়েছে তাঁর কাজ। তবে, নিজের কর্মজীবনের শিখরে থাকাকালীন বলিউড ছাড়েন প্রিয়ঙ্কা চোপড়া। মায়ানগরী ছেড়ে পাড়ি দেন সুদূর আমেরিকায়। এখন হলিউডের নয়নের মণি তিনি। জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এ বার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজ়ে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এখন তাঁর নাম শোনা যায় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। হলিউডে নিজের জায়গা মোটামোটি পাকা করে ফেলেছেন ‘দেশি গার্ল’। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর বহুপ্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘সিটাডেল’। আপাতত তার প্রচারেই ব্যস্ত তিনি। ‘সিটাডেল’-এর প্রচারেই এক অনুষ্ঠানে প্রিয়ঙ্কা জানান, এই ওয়েব সিরিজ়ের জন্য নাকি অডিশন দিতে হয়নি তাঁকে। এই তথ্য প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়েছে চর্চা। পরীক্ষা দিলে কি পাশ করতেন অভিনেত্রী?

এক অনুষ্ঠানে প্রিয়ঙ্কা জানান, বলিউডে এত বছর এত ধরনের ছবিতে মুখ্য চরিত্রে কাজ করার পর হলিউডে পা রেখেছেন তিনি। সেখানেও অ্যাকশন থেকে কমেডি, একাধিক ঘরানার চরিত্রে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। তার পরে তাঁর কাছে এসেছে ‘সিটাডেল’-এর প্রস্তাব। নিজেকে ইতিমধ্যেই একাধিক বার প্রমাণ করেছেন তিনি, তাই রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ়ের জন্য আর অডিশন দিতে হয়নি তাঁকে। এই তথ্য ফাঁস করলেও কৌতূহলীদের প্রশ্নের উত্তর দিতে ভোলেননি ‘দেশি গার্ল’। প্রিয়ঙ্কার দাবি, তিনি পেশাদার, অভিনয়ে পোক্ত এবং আত্মবিশ্বাসী। তাই অডিশন দিতে হলেও ‘সিটাডেল’-এ নাদিয়া সিংহের চরিত্রের জন্য তিনিই নির্বাচিত হতেন। প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ রুশো ব্রাদার্সও। তাঁদের কাছ থেকে ‘লেডি টম ক্রুজ়’-এর তকমাও পেয়েছেন অভিনেত্রী।

হলিউডে নিজের প্রথম টেলিভিশন শো ‘কোয়ান্টিকো’র জন্য অডিশন দিতে হয়েছিল প্রিয়ঙ্কাকে। নিজস্ব দক্ষতায় অ্যালেক্সের চরিত্র ছিনিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। তার পরে কেটে গিয়েছে এতগুলো বছর। হলিউডে নিজের জায়গা আরও পোক্ত করেছেন তিনি। এমনকি, অভিনয় ছাড়াও এখন বিভিন্ন ধরনের অনুষ্ঠান তৈরি করার দিকেও মন দিয়েছেন প্রিয়ঙ্কা। নিজের তৈরি করা অনুষ্ঠানে আরও বেশি করে ভারতীয়দের সুযোগ দিতে চান ‘দেশি গার্ল’, যাতে বিশ্বমঞ্চে নিজেদের প্রতিভা তুলে ধরতে পারেন এ দেশের শিল্পীরা। শুধু ক্যামেরার সামনেই নয়, ক্যামেরার নেপথ্যে থাকা কলাকুশলীকেও আন্তর্জাতিক মঞ্চে জায়গা করে দিতে চান তারকা অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE