Advertisement
০৬ মে ২০২৪
Raghav Parineeti Wedding

বোন পরিণীতির বিয়েতে না এসে কোথায় গান শুনতে গেলেন প্রিয়ঙ্কা চোপড়া? আসতে পারলেন না কর্ণও

বোনের বিয়ে বলে কথা নিশ্চয়ই আমেরিকা থেকে আসবেন প্রিয়ঙ্কা। তবে পরিণীতির বিয়েতে না এসে কী ভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী?

(বাঁ দিক থেকে) প্রিয়ঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা, কর্ণ জোহর।

(বাঁ দিক থেকে) প্রিয়ঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা, কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১০
Share: Save:

দিদি প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন অভিনেত্রীর তুতো বোন পরিণীতি চোপড়া। কিন্তু যখন বোনের পালা এল বিয়েতে আসলেন দিদি। তবে জল্পনা ছিল মেয়ে মালতীকে নিয়ে ২৩ সেপ্টেম্বর উদয়পুর আসবেন প্রিয়ঙ্কা। তবে যত বেলা গড়াল প্রায় স্পষ্ট হয়ে যায় যে রাঘব-পরিণীতির জীবনের এমন একটা দিনের সাক্ষী থাকতে পারবেন না প্রিয়ঙ্কা। প্রথমে সবাই ভেবেছিলেন সদ্য প্রিয়ঙ্কার ভাসুর জো জোনাসের ঘর ভেঙেছে সেই কারণেই হয়তো এই সময়টা শ্বশুরবাড়িকেই প্রাধান্য দিচ্ছেন অভিনেত্রী। তবে প্রিয়ঙ্কা ব্যস্ত গানের অনুষ্ঠানে। শনিবার রাতে অভিনেত্রী গিয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান পপ তারকা জয় উলফের কনসার্টে।

নীল রঙের ব্লেজার সঙ্গে মানানসই স্কার্টে দেখা গেল প্রিয়ঙ্কাকে। জয় উলফের কনসার্টে। সেখানে অনুরাগীদের সঙ্গে ছবি তুলতে হই হুল্লোড় করতে দেখা যায় অভিনেত্রীকে। তবে শুধু প্রিয়ঙ্কা একা নন, পরিণিতির বিয়েতে এলেন না কর্ণ জোহরও। শনিবারই উদয়পুর পৌঁছে যাওয়ার কথা ছিল কর্ণের। পরিণীতির বিয়েতে পরার পোশাকও বেছে রেখেছিলেন কিন্তু শেষ মুহূর্তে বাড়িতে হঠাৎ প্রয়োজন পড়ায় শেষমেশ আর আসা হল না কর্ণের।

ছোট বোনের বিয়েতে আসতে পারেননি তবে পরিণীতির উদ্দেশে তাঁর মিমি দিদি লেখেন, ‘‘আমি আশা করি, তুমি তোমার জীবনের এমন একটা দিনে ঠিক এই ছবির মতো খুব আনন্দে রয়েছ। তোমার গুরুত্বপূর্ণ দিনে অনেক ভালোবাসা রইল আমার ছোট্ট বোনু। ভালবাসা নিয়ো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE