Advertisement
০৪ মে ২০২৪
Raghav Parineeti Wedding

কোটি কোটি টাকা খরচ করে বিয়ে করছেন রাঘব-পরিণীতি, সঙ্গীতের মেনুতে ম্যাগি, ক্যান্ডি ফ্লস!

শনিবার সন্ধ্যায় ছিল রাঘব-পরিণীতির সঙ্গীতের অনুষ্ঠানে। কোটি কোটি টাকা খরচ করে বিয়ে করছেন। তবু ম্যাগি খাওয়ালেন অতিথিদের!

(বাঁ দিকে) পরিণীতি চোপড়া (ডান দিকে) রাঘব চড্ডা।

(বাঁ দিকে) পরিণীতি চোপড়া (ডান দিকে) রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩১
Share: Save:

রবিবারই লেক পিচালোর ধারে চার হাত এক হবে রাঘব-পরিণীতির। শনিবার সারা রাত চলল পার্টি। ঠিক যেমনটা কথা ছিল। ২৩ সেপ্টেম্বর সকালে ছিল গায়েহলুদ। তার পর সন্ধের পর থেকেই নব্বই দশকের থিম পার্টি। উদয়পুরের বিলাসবহুল লীলা প্যালেসে বসেছিল আসর। পার্টির থিমে নব্বইয়ের দশকের ছোঁয়া। সেই বুঝেই নস্ট্যালজিয়াকে উস্কে দিয়েছেন চড্ডা ও চোপড়া পরিবার। সঙ্গীতের দিন বেইজ রঙের সিমরি পোশাকে উজ্জ্বল পরিণীতি। অন্য দিকে কালো বন্ধগলা পরেছিলেন রাঘব।

তাঁদের সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেন খ্যাতনামী গায়ক নবরাজ হান্স। সেই সময়ের পঞ্জাবি গান ছাড়াও ‘কাজরা মহব্বত ওয়ালা’ গানে নাকি পা মেলান হবু বর-কনে। এখানেই শেষ নয়, বিয়েতে আসা অতিথিদের পুরনো দিনে ফিরিয়ে নিয়ে যান। অতিথিদের প্রত্যেককে একটি বিশেষ ক্যাসেট দিয়ে স্বাগত জানানো হয়। সেখানে প্রায় প্রত্যেকের জন্য আলাদা বার্তা। সঙ্গে ছিল বিশেষ ভাবে প্রস্তুত করা উপহার। যেটি নিজের হাতে বানান পরিণীতি। তবে খাওয়াদাওয়ায় ছিল বিশেষ চমক। প্রতিটি মেনুই যেন উস্কে দিয়েছে নব্বইয়ের দশকের স্মৃতি। ছিল একাধিক চাট কাউন্টার, ম্যাগির কাউন্টার, হাওয়াই মিঠাইয়ের কাউন্টার, এবংনব্বইয়ের দশকের থিম অনুসারে আরও কিছু জিভে জল আনা ও মজাদার খাবার। এক কথায় প্রতিটি অনুষ্ঠানের কথা মাথায় রেখে সাজসজ্জা থেকে খাওয়াদাওয়া সব কিছুর নিখুঁত আয়োজন করেছেন এই তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE