Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

কাছে নেই নিক, দূরে থেকেও স্বামীর জন্য সারা দিন উপোস করে কাটাবেন প্রিয়ঙ্কা

স্বামী আমেরিকায়, প্রিয়ঙ্কা রয়েছেন ভারতে। দু’জন দুই মহাদেশে। তবু দূরে থেকেই নিক জোনাসের জন্য কোন ব্রত পালন করবেন অভিনেত্রী?

Priyanka Chopra will miss karwa chauth this year but will fast for Nick Jonas

প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৭:৪৬
Share: Save:

এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রায় এক বছর বাদে ভারতে এলেন তিনি। মূলত মু্ম্বই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে এসেছেন প্রিয়ঙ্কা। এ ছাড়াও শোনা যাচ্ছে, বিশাল ভরদ্বাজের সঙ্গে একটি ছবি করতে চলেছেন। তারও শুটিং করবেন, তাই একসঙ্গে দু’টি কাজ সারতে চাইছেন প্রিয়ঙ্কা। তবে এ বার তিনি স্বামী নিক জোনাস ও কন্যা মালতীকে ছাড়াই এসেছেন। নিকের কাছেই রয়েছে মেয়ে মালতী। তবে দু’জন দুই দেশে থাকার কারণে এ বছর করবা চৌথ পালন করা হবে না প্রিয়ঙ্কার। যদিও স্বামীর মঙ্গলকামনায় নিয়ম পালন করতে ভুলবেন না অভিনেত্রী।

প্রায় পাঁচ বছরের দাম্পত্য নিক-প্রিয়ঙ্কার। বিয়ের পর থেকে একটি করবা চৌথও ফাঁকি দেননি প্রাক্তন বিশ্বসুন্দরী। কার্তিক মাসের প্রথম পূর্ণিমার পর কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে স্বামীর মঙ্গলকামনায় বলিউড তারকা থেকে সাধারণ মানুষ— সকলেই এই ব্রত করে থাকেন। বিদেশিকে বিয়ে করেও এই ব্রত পালন করতে ভোলেন না প্রিয়ঙ্কা। বুধবার রয়েছে এই অনুষ্ঠানে। সঙ্গে নেই স্বামী নিক। দূরে থেকেও সারা দিন উপোস করেই থাকবেন। চাঁদ দেখার পরই খাবার মুখে তুলবেন। বিশ্বজয় করেছেন এই আন্তর্জাতিক তারকা। তা সত্ত্বেও মন থেকে খাঁটি ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE