• স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লন্ডনে এসে ডায়েটের ছুটি, রোজ ব্রাউনি খাচ্ছি: প্রিয়াঙ্কা

priyanka
লন্ডনে প্রিয়ঙ্কা।

দিন-রাতের হিসেব নেই। ভোর ৪টে থেকে বিকেল ৪টে অবধি চলছে শুট। অভিনেত্রী পায়েল সরকার দেশে ফিরলেও টিম ‘অনুসন্ধান’ এখন পুরোদস্তুর লন্ডনে শুট করছে। অতিমারির দৌলতে শহরের গতি শ্লথ।কিন্তু সারা রাত শুটের পরেও ‘টিম অনুসন্ধান’ টগবগিয়ে ফুটছে। “যে ইউনিটে অপুদা আছে সে ইউনিটের মজাই আলাদা! চূর্ণী, প্রিয়াঙ্কা,পায়েল, ঋদ্ধি, জয়দীপের শুটের মাঝেই আড্ডাচলছে। তবে ফিল্ম মেকিং একটা টিমওয়ার্ক, অথচ এখন বেশি লোকের জমায়েত সম্ভব নয়। এটা বড় চ্যালেঞ্জ!” লন্ডন থেকে ফোনে আনন্দবাজার ডিজিটালকে বললেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। তবে তিনি জানান,‘অনুসন্ধান’-এর দায়িত্ব অত্যন্ত যত্ন সহকারে সামলাচ্ছেপ্রযোজক সংস্থা এসকে মুভিজ।অন্য দিকে, এই ছবিতে বিশেষ ভূমিকা নিয়েছেন মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু আর হেয়ার ড্রেসার সীমা মুন্সি।

প্রিয়াঙ্কা সরকার দীর্ঘমেয়াদি লকডাউনের পর প্রথম কাজ শুরু করলেন তাঁর স্বপ্নেরশহরে! প্রিয়াঙ্কার বক্তব্য, “ছোটবেলা থেকেই স্বপ্নের শহর বলতে বুঝি লন্ডন। কোনওদিন যাওয়া হয়নি। তবে এবার তো ঘোরা হল না। সহজকে নিয়ে আসবো নিশ্চয়। ফোনে বলেছি ওকে সব।” হোটেল থেকে শুটিং স্পটে যাওয়ার দেড় ঘণ্টা ড্রাইভেই লন্ডনকে চিনছেন প্রিয়াঙ্কা। উপভোগ করছেন ইংলিশ ব্রেকফাস্ট। তাঁর কথায়, “এখানে এসে ডায়েট থেকে দূরে রাখছি নিজেকে। লন্ডনে শুট করব, আর ব্রাউনি খাব না! এটা হতে পারে না। চারদিক বেশ ফাঁকা ফাঁকা, সব মানুষ যে মাস্ক পরে ঘুরছেন তা নয়। আমাদের দেশে তো সবাই এখন মাস্ক পরে।”

আরও পড়ুন- মাদক মামলায় রিয়া চক্রবর্তী ৬ অক্টোবর পর্যন্ত ফের জেল হেফাজতে

শুনেছেন অক্ষয়কুমার আর আমির খান এই শহরেই শুট করছেন। দেখা পেলেন নাকি? প্রশ্নটা শুনেই প্রিয়াঙ্কারঝটিতি উত্তর, “এই শহরে এসে মনে হচ্ছে, আচ্ছা, ফাঁকা রাস্তায় যদি তাঁর পোষ্যকে নিয়ে বেরিয়ে পড়েন ড্যানিয়েল জেকব র‌্যাডক্লিফ! কী যে হবে!”

টিম ‘অনুসন্ধান

‘অনুসন্ধান’-এ তাঁর চরিত্র নিয়ে উত্তেজিত প্রিয়াঙ্কা।ঋদ্ধি সেন ছাড়া আগে এই ছবির সব অভিনেতার সঙ্গেই কাজ করেছেন তিনি। পরিচালক কমলেশ্বর যেমন বললেন, “এই ইউনিট একটা পরিবারের মতোই হয়ে আছে। সাবর্ণিদি, টুবান, আনন্দ— সবাই খুব সহযোগিতা করছে। প্রিয়াঙ্কা আর পায়েল চমৎকার কাজ করছে। আগের চেয়ে পরিণত।টিম ভাল তাই ভাল কাজ হচ্ছে, আমি সঙ্গে আছি।”

আজকের সময় ধরা থাকছে ‘অনুসন্ধান’-এ। বাজার সংস্কৃতির প্যাঁচে পড়া তথাকথিত ‘সফল’ মানুষকে কাঠগড়ায় দাঁড় করাবে এই ছবি,জানালেনকমলেশ্বর।

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন