Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mainak Bhaumik

Sonamoni-Pratik: নতুন অবতারে সোনামণি-প্রতীক! প্রকাশ্যে ‘বেহায়া’ ছবিতে জুটির প্রথম ঝলক

আনন্দবাজার অনলাইনে প্রকাশ্যে সোনামণি-প্রতীকের প্রথম ছবি ‘বেহায়া’র লুক। পরিচালক মৈনাক ভৌমিক।

নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রতীক-সোনামণি।

নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রতীক-সোনামণি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৮:৫৪
Share: Save:

যেমনটা কথা দিয়েছিলেন, হয়েছেও ঠিক তেমনটাই। ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রতীক সেন এবং সোনামণি সাহাকে এ বার বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন প্রযোজক রানা সরকার। ছবির নাম ‘বেহায়া’। পরিচালক মৈনাক ভৌমিক। এ কথা ইতিমধ্যেই জেনে গিয়েছেন সকলে। এ বার সামনে এল নতুন ছবিতে প্রতীক, সোনামণিদের প্রথম লুক।

সোনামণি যেন ঠিক পাশের বাড়ির মেয়ে। আর চশমা পরে ভোলবদল প্রতীকের। নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার এই জনপ্রিয় জুটি। সঙ্গে বাড়তি পাওনা প্রিয়ঙ্কা সরকারের এই নতুন অবতার। ‘হ্যালো’ ওয়েব সিরিজের পর আবারও নিজের লুক নিয়ে পরীক্ষা করতে দেখা গেল তাঁকেও। যদিও ছবির সম্পর্কে এখনও কিছু বলতেই রাজি নন প্রযোজক-পরিচালকের কেউ-ই।

 ‘হ্যালো’ ওয়েব সিরিজের পর আবারও নিজের লুক নিয়ে পরীক্ষা করতে দেখা গেল প্রিয়ঙ্কা সরকারকে।

‘হ্যালো’ ওয়েব সিরিজের পর আবারও নিজের লুক নিয়ে পরীক্ষা করতে দেখা গেল প্রিয়ঙ্কা সরকারকে।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সোনামণির সঙ্গে। তিনি বলেন, “ধারাবাহিক ‘মোহর’-এর সৌজন্যে দর্শক আমাদের জুটিকে দিয়েছে বিপুল ভালবাসা। বড় পর্দায়ও যে তার অন্যথা হবে না, তেমনটাই বিশ্বাস আমার। নিজেদের নতুন ভাবে দেখার জন্য আমি খুবই উত্তেজিত। আর এই লুকটাও আমার দারুণ লেগেছে।”

এই ছবিতে প্রতীক সোনামণি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শক দেখবেন প্রিয়ঙ্কা সরকারকে। আগামী মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। যেহেতু প্রতীক এবং সোনামণি দু’জনেই নিজেদের ধারাবাহিক নিয়ে ব্যস্ত তাই সময় বার করা কিছুটা কঠিন হয়ে পড়ছে।

‘বেহায়া’ প্রসঙ্গে আগেই আনন্দবাজার অনলাইনকে প্রতীক বলেছিলেন, “আমি বরাবর পরিচালকের অভিনেতা। আমাকে পরিচালক যা বলেন সেটাই করতে ভালবাসি। এখানেও তা-ই করব।” প্রতি বারের মতো এ বারও মৈনাকের ক্যামেরায় নতুন ভাবে ফ্রেমবন্দি হবে শহর কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE